ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

প্রস্তুত রাজশাহী, বিকেলে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নৃপেন রায় : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০২-২২ ১১:৩৯:২৫ এএম     ||     আপডেট: ২০১৮-০২-২২ ২:২৭:৫৮ পিএম

রাজশাহী থেকে নৃপেন রায় ও তানজিমুল হক : টানা দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন আওয়ামী লীগ হ্যাটট্রিক জয়ের লক্ষ্যে ছুটছে। সে লক্ষ্যে জাতীয় নির্বাচনের আগে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভাগীয় শহরগুলোতে জনসভায় অংশ নিচ্ছেন।

বৃহস্পতিবার বিকেলে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত রাজশাহীর মাদ্রাসা মাঠে জনসভায় অংশ নেবেন তিনি।

আওয়ামী লীগ সভাপতি গত ৩০ জানুয়ারি সিলেট থেকে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করেন। এরপর ৮ ফেব্রুয়ারি বরিশালে জনসভা করেন। আগামী ৩ মার্চ খুলনায় নির্বাচনী জনসভায় অংশ নেবেন শেখ হাসিনা।

বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ ও ঐতিহ্যবাহী শহর রাজশাহী। বিভাগীয় এ শহরটি শিক্ষানগরী হিসেবেও খ্যাত। পদ্মা নদীর তীর ঘেঁষে গড়ে ওঠা রাজশাহীতে শেখ হাসিনার আগমন উপলক্ষে উৎসবের আমেজ বইছে রাজশাহীসহ পাশ্ববর্তী জেলাগুলোতে। দলীয় নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছেন। আইনশৃঙ্খলা বাহিনীও সতর্ক রয়েছে।

সাত বছর আগে রাজশাহীর এই ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে দলীয় জনসভায় ভাষণ দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এরপর ২০১৩ সালের ৫ সেপ্টেম্বর রাজশাহীর বাগমারা, ২০১৪ সালের ৮ ফেব্রুয়ারি চারঘাটে আওয়ামী লীগের জনসভায় যোগ দেন তিনি। সর্বশেষ ২০১৭ সালের ১৪ সেপ্টেম্বর রাজশাহীর পবায় দলীয় জনসভায় উপস্থিত হয়েছিলেন শেখ হাসিনা।

গত ৩০ জানুয়ারি সিলেট থেকে আগামী জাতীয় নির্বাচনে হ্যাটট্রিক জয়ের মিশন নিয়ে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন আওয়ামী লীগের প্রধান শেখ হাসিনা। আজ বিভিন্ন উন্নয়ন উপহার নিয়ে রাজশাহী আসছেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমন ঘিরে ইতিমধ্যে উৎসবের শহরে পরিণত হয়েছে রাজশাহী। বৃহস্পতিবার নতুন আটটি থানাসহ ২৫ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। বিকেলে রাজশাহীর মাদ্রাসা ময়দানে মহানগর ও জেলা আওয়ামী লীগের জনসভায় ভাষণ দিয়ে আগামী নির্বাচনে নৌকার বার্তা দেবেন শেখ হাসিনা।



রাইজিংবিডি/ঢাকা/২২ ফেব্রুয়ারি ২০১৮/নৃপেন/সাইফ

Walton Laptop
 
     
Walton