ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪২৫, ২০ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

ছিনতাইকারীর হামলায় আহত নার্সের মৃত্যু

মো. মনিরুল ইসলাম টিটো : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০২-২২ ৪:১১:১৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-২২ ৪:১১:১৯ পিএম

ফরিদপুর প্রতিনিধি : ছিনতাইকারীদের হামলায় আহত সিনিয়র স্টাফ নার্স অরুনীমা পাঁচ দিন ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে লাইফ সাপোর্টে থাকার পর মারা গেছেন। তিনি ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে সিনিয়র স্টাফ নার্স ও একই সঙ্গে নার্স সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার সকালে তিনি মারা যান।

অরুনীমার পরিবার জানায়, গত শনিবার সকালে অরুনীমা ফরিদপুরের ঝিলটুলি এলাকার নিজ বাসা থেকে রিকশাযোগে তার কর্মস্থল ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৭টার দিকে শহরের ঝিলটুলী এলাকার সদর ভূমি অফিসের সামনে আসার পর মোটরসাইকেলে আসা দুই ছিনতাইকারী তার হাত থেকে ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেয়। এ সময় অরুনীমা রিকশা থেকে পড়ে মাথায় আঘাত পান। তাকে প্রথমে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পরে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হয়।

অরুনীমার স্বামী ওই হাসপাতালেরই নাক, কান গলা বিভাগের সহযোগী অধ্যাপক ডা. নৃপেন্দ্রনাথ জানান, ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে অরুনীমাকে লাইফ সাপোর্টে রাখা হয়। পাঁচ দিন পর আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে লাইফ সাপোর্ট খুলে দেন।

তিনি আরো জানান, দুদিন আগেই অরুনীমাকে ক্লিনিক্যালি ডেড ঘোষণা করেছিল চিকিৎসকরা। তারপরও লাইফ সাপোর্টে ছিলেন তিনি। আজ সকাল ৯টার দিকে লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়।

তিনি জানান, বিকেলে অরুনীমার মরদেহ ফরিদপুরের বাসায় নেওয়া হবে। পরে গ্রামের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার খালফোলিয়া গ্রামে তার শেষ কৃত্যানুষ্ঠান সম্পন্ন হবে।

ফরিদপুর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বিপুল কুমার দে এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি জানিয়ে বলেন, পুলিশ ছিনতাইকারীদের ধরতে তৎপর রয়েছে।

অরুনীমার মেয়ে প্রাপ্তি বিশ্বাস ফরিদপুর ডায়াবেটিক মেডিক্যালে এমবিবিএস পড়ছেন। ছেলে প্রত্যয় বিশ্বাস সপ্তম শ্রেণির ছাত্র।



রাইজিংবিডি/ফরিদপুর/২২ ফেব্রুয়ারি ২০১৮/মো. মনিরুল ইসলাম টিটো/মুশফিক

Walton Laptop