ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

খুলনায় দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪০, ৪ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল চালক মেহেদী হাসান (১৮) নিহত ও দুজন আহত হয়েছেন।

রোববার সকাল ১০টার দিকে ডুমুরিয়া উপজেলার বরাতিয়া এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহত দুজন হলেন, মেহেদী হাসানের বোনের শ্বশুর খর্ণিয়া ইউপি সদস্য মোল্লা আবুল কাশেম ও তার ছেলে রিয়াজ মাহমুদ।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, ডুমুরিয়া উপজেলার নরনিয়া গ্রামের আব্দুল কাদের মহলদারের ছেলে মেহেদী হাসান শনিবার সন্ধ্যায় একই উপজেলার আঙ্গারদহ গ্রামে বোনের শ্বশুর বাড়িতে বেড়াতে যায়। রোববার সকাল ১০টার দিকে সে মোটরসাইকেলে তার বোনের শ্বশুর  মোল্লা আবুল কাশেম ও তার ছেলে রিয়াজ মাহমুদকে নিয়ে বাড়ির উদ্দেশে রওনা দেয়। পথিমধ্যে বরাতিয়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মেহেদী হাসান নিহত এবং মোল্লা আবুল কাশেম ও তার ছেলে রিয়াজ মাহমুদ আহত হয়। তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মেহেদী স্থানীয় চুকনগর দিব্যপল্লী মাধ্যমিক বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নেয়।

ডুমুরিয়া উপজেলার খর্ণিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ (পরিদর্শক) ইমদাদুল হক জানান, ঘাতক মাইক্রোবাস ও নিহতের মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় স্থানীয় থানায় মামলা হয়েছে।



রাইজিংবিডি/খুলনা/৪ মার্চ ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়