ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

খুলনায় ব্যতিক্রমধর্মী বিবাহ মেলা’র আয়োজন

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৫, ৭ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় ব্যতিক্রমধর্মী বিবাহ মেলা’র আয়োজন

নিজস্ব প্রতিবেদক, খুলনা : তৃতীয় বারের মত চার দিন ব্যাপী ব্যতিক্রমধর্মী ‘বিবাহ মেলা’ শুক্রবার থেকে শুরু হচ্ছে খুলনায়।

ফটোগ্রাফি ও ইভেন ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান পার্পেল বার্ড এবং আর্টিজম এ বিবাহ মেলার আয়োজক। আজ বুধবার বেলা ১১টায় খুলনা প্রেসক্লাবের হুমায়ূন কবির বালু মিলনায়তনে সংবাদ সম্মেলনে আয়োজকরা এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে ‘বিবাহ মেলা’র আহবায়ক ও পারপেল বার্ড’র সিইও এস. এম. ইমরান হাসান বলেন, ‘পার্পেল বার্ড এবং আর্টিজম দীর্ঘদিন ধরে ফটোগ্রাফি, সিনেম্যাটোগ্রাফি, এডিটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, স্টেজ ডিজাইন, লাইটিং, ডিজেসহ বিভিন্ন সৃজনশীল কাজের সঙ্গে সম্পৃক্ত। খুলনার একঝাঁক তরুণ ও উদ্যমী কর্মী সারাদেশে কাজ করছে। তারই ধারাবাহিতকায় খুলনায় তৃতীয় বারের মতো ‘বিবাহ মেলা’ আয়োজনের উদ্যোগ নেওয়া হয়েছে।’

তিনি বলেন, ‘বিবাহ সম্পর্কিত সকল উপকরণ একসঙ্গে একই স্থান থেকে উপহার দেওয়া, একটি দম্পতির পবিত্র যাত্রার সূচনাকালে সকল প্রয়োজনীয় উপকরণের সহজ সন্ধান ও সমাধান দেওয়াই আমাদের উদ্দেশ্য।এটি শুধু জীবিকা নির্বাহের অবলম্বনই নয়, পেশা ও নেশা। মানুষের ভালবাসায় সিক্ত হওয়ার একটি মাধ্যমও বটে।’  

আগামী ৯মার্চ শুক্রবার বিকেল ৩টায় নগরীর ক্যাসল সালাম হোটেলের গ্রান্ডবল হলে মেলার উদ্বোধন অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি থেকে মেলার উদ্বোধন করবেন সংসদ সদস্য মিজানুর রহমান মিজান। মেলা প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। মেলায় কোন প্রবেশ ফি থাকবে না।

‘বিবাহ মেলা’ উপলক্ষে কিস্তি সুবিধা, ডিসকাউন্ট ও স্টলগুলোতে বিভিন্ন অফারের সুযোগ রাখা হয়েছে বলেও আয়োজকরা জানান।

সংবাদ সম্মেলনে আয়োজক কমিটির সদস্য সচিব ও আর্টিজমের সিইও তাহমিদ আহমেদ, পার্পেল বার্ডের পরিচালক সনেট ফয়সাল, পরিচালক নূর এ নেওয়াজ শুভ, আশফাকুর রহমান ফাহিম, কাজী শান্ত, সাজিদ আহমেদ, শুভ খান, পলাশ তাসনিম রহমান তুনান,  আলাউদ্দিন, ইসমাইল হোসেন লিটু উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/খুলনা/৭ মার্চ ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়