ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

একসঙ্গে শ্যামার পাঁচ অ্যালবাম

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২০, ১৪ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একসঙ্গে শ্যামার পাঁচ অ্যালবাম

বিনোদন প্রতিবেদক : একসঙ্গে প্রকাশিত হয়েছে শ্যামোলিপী শ্যামার পাঁচটি একক আবৃত্তির অ্যালবাম। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বাংলামোটরের বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে অডিও আবৃত্তির অ্যালবাম ও দুটি ভিডিওচিত্রের মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়।

লেজার ভিশনের ব্যানারে প্রকাশিত পাঁচটি অ্যালবাম হলো স্বাধীনতা তুমি, হঠাৎ দেখা, এক বৈশাখে, চিঠি ও স্ত্রীর পত্র।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোড়ক উন্মোচন করেন এমিরেটাস অধ্যাপক ড. আনিসুজ্জামান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, নৃত্যশিল্পী লায়লা হাসান, অভিনেতা জয়ন্ত চট্টোপাধ্যায়, নাট্যকার মাসুম রেজা, সংগীত পরিচালক পার্থ মজুমদারসহ অনেকে। এ ছাড়াও উপস্থিত ছিলেন লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম, সাংস্কৃতিক জগতের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিভিন্ন গণমাধ্যমকর্মীরা।

অ্যালবাম প্রসঙ্গে শ্যামা বলেন, ‘শ্রোতা-দর্শকদের চাহিদা অনুযায়ী  বিভিন্ন আঙ্গিকের কবিতা নিয়ে অ্যালবামগুলো সাজিয়েছি।আশা করি, সব ধরনের শ্রোতা-দর্শকদের আবৃত্তিগুলো ভালো লাগবে।’

অনুষ্ঠানের শুরু এবং শেষে শ্যামোলিপী শ্যামার কয়েকটি আবৃত্তির ভিডিওচিত্র প্রদর্শন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লেজার ভিশনের চেয়ারম্যান এ কে এম আরিফুর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগীতশিল্পী  হাসান আবিদুর রেজা জুয়েল।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ মার্চ ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়