ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

পূজা উদযাপন পরিষদের সম্মেলনে পদদলিত হয়ে নারীসহ আহত ১০

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৭, ১৬ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পূজা উদযাপন পরিষদের সম্মেলনে পদদলিত হয়ে নারীসহ আহত ১০

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে পদদলিত হয়ে নারীসহ ১০ জন হিন্দু ধর্মাবলম্বী আহত হয়েছেন।

শুক্রবার দুপুরে বাগেরহাট শহরের শালতলা এলাকায় জেলা পূজা উদযাপন পরিষদের বার্ষিক সম্মেলনে বক্তব্য চলাকালে হঠাৎ বিদ্যুতিক শর্ট সার্কিটে আগুন লাগলে হুড়োহুড়িতে এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, নারী সাংসদ হেপী বড়াল এবং পূজা উদযাপন পরিষদের নেতারা হাসপাতালে ভর্তি হওয়াদের দেখতে যান এবং তাদের চিকিৎসার খোঁজখবর নেন।

আহতরা হলেন- মিতালী রায়, শিখা মজুমদার, রবি দাসী, কল্পনা মজুমদার, অর্জুন বিশ্বাস, বকুল মন্ডল, সুমতি মন্ডল, উষা ঘরামি, অঞ্জনা বসু ও যুথী মল্লিক। এদের সবার বাড়ি বাগেরহাটের চিতলমারী উপজেলার বিভিন্ন গ্রামে।

বাগেরহাট জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমিত রায় বলেন, পূজা উদযাপন পরিষদের বার্ষিক সম্মেলনে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বক্তব্য দেওয়ার সময় হঠাৎ করে বিদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের ফুলকি উড়তে থাকে। এ সময় ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে গেলে সম্মেলনস্থলে থাকা হিন্দু সম্প্রদায়ের নারী-পুরুষরা আতংকিত হয়ে হুড়োহুড়ি শুরু করে। এতে পদদলিত হয়ে নারী, শিশু ও পুরুষসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাগেরহাট সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. প্রদীপ কুমার বকসী বলেন, পদদলিত হয়ে নারী, শিশুসহ ১০জন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। এরা সবাই আশঙ্কামুক্ত।



রাইজিংবিডি/বাগেরহাট/১৬ মার্চ ২০১৮/আলী আকবর টুটুল/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়