ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

আবেগ বেশি ছিল, পরের বার সতর্ক থাকব: সাকিব

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২০, ১৭ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আবেগ বেশি ছিল, পরের বার সতর্ক থাকব: সাকিব

ক্রীড়া ডেস্ক: শেষ ওভারে ‘নো’ বল ডেকেও আম্পায়ার তুলে নেওয়ায় মাঠের ভিতরে ক্ষোভে ফেটে পড়েন মাহমুদউল্লাহ। তার সঙ্গে মাঠের বাইরে থেকে আরও কঠিন রূপে প্রতিবাদ করতে দেখা যায় অধিনায়ক সাকিব আল হাসানকে। চতুর্থ আম্পায়ার সাকিবকে থামানোর চেষ্টা করলেও মাঠ থেকে সতীর্থদের উঠে আসার ইঙ্গিত দিয়েছিলেন তিনি।

সাকিবের ডাকে সাড়া দিয়ে দুই ব্যাটসম্যান উঠে আসলে ডিসকোয়ালিফাইড হয়ে যেতে বাংলাদেশ। ফলে জিতে যেত শ্রীলঙ্কা দল। তবে বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের হস্তক্ষেপে আবারও শুরু হয় খেলা। পরে মাহমুদউল্লাহর বীরত্বে অবিস্মরনীয় জয়ের কথা সবারই জানা।

তবে সামন্য আগে আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষেভে ফেটে পড়লেও ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সাকিব আসেন অনেকটা ঠান্ডা মাথায়। বাংলাদেশের জয় যেন দলীয় অধিনায়কের ক্ষেভের আগুনে পানি ঢেলেছে। সংবাদ সম্মেলনে সাকিব নিজের আচরণ নিয়ে বলেন, ‘টি-টোয়েন্টি ম্যাচে আপনি এর চেয়ে বেশি আশা করতে পারেন না। এই ম্যাচে অনেক আবেগ ও উত্তেজনা ছিল। শুরুতে পাঁচ উইকেট হারানোর পর এভাবে শ্রীলঙ্কার ঘুরে দাড়ানো কৃতিত্বের দাবিদার। শেষ সময়ে আমরা স্নায়ু ধরে রেখেছিলাম। আমি জানি ব্যাটিং নিয়ে উদ্বিগ্ন থাকায় আমি শতভাগ ঠিক ছিলাম না। মাঠে আমরা সব সময় ভালো লড়াই চাই, তবে মাঠের বাইরে আমরা সবাই ভালো বন্ধু। আবেগ বেশি থাকায় অনেক কিছু ছাড়িয়ে গেছে। দলের অধিনায়ক হিসেবে আমাকে আরও বেশি সতর্ক হতে হবে। পরের বার আমি সতর্ক থাকব।’



রাইজিংবিডি/ঢাকা/১৭ মার্চ ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়