ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে মাছ ধরার সময় ১৬ জেলে আটক

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ১৯ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে  মাছ ধরার সময় ১৬ জেলে আটক

সাতক্ষীরা সংবাদদাতা : পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্যে মাছ ধরার সময় ১৬ জেলেকে আটক করা হয়েছে।

রোববার দিবাগত গভীর রাতে সাতক্ষীরার সহকারী বনসংরক্ষক (এসিএফ) রফিক আহমেদের নেতৃত্বে বন অফিসের সদস্যরা সুন্দরবনের পুষ্পকাটি ও লতাবেকী অভয়ারণ্য এলাকায় অভিযান চালিয়ে জেলেদের আটক করে।

আটক জেলেরা হলেন- কয়রা উপজেলার কালিকাপুর গ্রামের মৃত ওসমান সানার ছেলে আবুল হোসেন সানা (৬৫), রকিব মোল্যার ছেলে ওমর আলী মোল্যা (৪৭), রফিকুল সানার ছেলে সেলিম হোসেন (২৬), মৃত ইয়ারব গাজীর ছেলে বায়েজিদ গাজী (৪৭), আয়জদ্দীন সানার ছেলে গফুর সানা (৬৪), হাকিম সানার ছেলে মফিজুল সানা (৫০), ইছাক খানের ছেলে আমান খান (২২), মুজিবর সানার ছেলে লিটন সানা (২৬), পরিমল কুমারের ছেলে দেবব্রত কুমার (৫০), বাবর আলী সানার ছেলে আকবর সানা (৪৭), বারিক মোল্যার ছেলে জুব্বার মোল্যা (৬১) এবং বাগেরহাট জেলার রামপাল থানার শ্রীফলতলা গ্রামের মৃত হাবিব শিকদারের ছেলে ফারুক শিকদার (৪২), অলিল শিকদারের ছেলে ওমর আলী শিকদার (৩৬), মৃত ইসমাইল শেখের ছেলে বাবুল শেখ (৩২), শহীদ শেখের ছেলে রবিউল শেখ (২৭) ও দুলাল গাজীর ছেলে আরিফ গাজী (২২)।

সাতক্ষীরা সহকারী বনসংরক্ষক রফিক আহমেদ জানান, সুন্দরবন নিরাপত্তা টহল দেওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবনে অভয়ারণ্য এলাকায় প্রবেশ করে মাছ ধরার সময় জেলেদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত ৮টি নৌকা, ২টি ট্রলার, জাল ও দা, কুড়ালসহ আহরণকৃত মাছ জব্দ করা হয়। বন আইনে মামলা দিয়ে জেলেদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



রাইজিংবিডি/সাতক্ষীরা/১৯ মার্চ ২০১৮/এম.শাহীন গোলদার/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়