ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

নিজ গ্রামে মাহমুদুর রহমানের দাফন সম্পন্ন

মো. মনিরুল ইসলাম টিটো || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৪, ২০ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিজ গ্রামে মাহমুদুর রহমানের দাফন সম্পন্ন

ফরিদপুর প্রতিনিধি : নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে বিমান দুর্ঘটনায় নিহত মাহমুদুর রহমানের চতুর্থ জানাজা শেষে ফরিদপুরের লস্কারদিয়া গ্রামের দানেশমান বাগদাদী মাজার শরিফ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টায় জেলার নগরকান্দা উপজেলার লস্কারদিয়া আতিকুর রহমান উচ্চ বিদ্যালয়ের তার শেষ জানাজা অনুষ্ঠিত হয়।

জানা গেছে, নগরকান্দা উপজেলা চেয়ারম্যান সৈয়দ শাহিনুজ্জামান, ইউএনও বদরুদ্দোজা সুমন, এস এম জালালদ্দিনসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। ইমামতি করেন মাওলানা মো. কামরুজ্জামান। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে সকাল সাড়ে ৮টার সময় মরদেহবাহী অ্যাম্বুলেন্স তার নিজ বাড়ি লস্কারদিয়া পৌঁছলে সেখানে শত শত মানুষ তাকে দেখার জন্য ছুটে আসে। সকাল ৯টার সময় ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে যান। তিনি তার পরিবারকে তাৎক্ষণিকভাবে ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আরও ৫০ হাজার টাকা প্রদান করা হয় বলে জানান উপজেলার নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা সুমন।

উল্লেখ্য, নিহত মাহমুদুর রহমান রানার গ্রুপের তেজগাঁও অফিসের হেড অব সার্ভিস পদে কর্মরত ছিলেন। অফিসের কাজে সেদিন ঢাকা থেকে নেপালের যাচ্ছিল তিনি। তার বাবার নাম মশিউর রহমান। তিনি সাত বছর আগে বিবাহবন্ধনে আবদ্ধ হন। স্ত্রীর নাম সানজিদা বেগম ঝর্না।



রাইজিংবিডি/ফরিদপুর/২০ মার্চ ২০১৮/মো. মনিরুল ইসলাম টিটো/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়