ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পিয়াসকে চিরবিদায় জানাল শিক্ষক-সহপাঠীরা

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৫, ২৩ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পিয়াসকে চিরবিদায় জানাল শিক্ষক-সহপাঠীরা

গোপালগঞ্জ প্রতিনিধি : অশ্রুসিক্ত নয়নে নেপালে বিমান দুর্ঘটনায় নিহত পিয়াস রায়কে চিরবিদায় জানিয়েছেন গোপালগঞ্জের শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজের শিক্ষক, সহপাঠী ও শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে লাশবাহী অ্যাম্বুলেন্সে করে পিয়াসের লাশ আনা হয় তার চিরচেনা শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজের ক্যাম্পাসে। পিয়াসকে দেখার জন্য আগে থেকে ভিড় করেন শিক্ষক, সহপাঠী ও শিক্ষার্থীরা।

কফিনবাহী গাড়িতে পিয়াসের বাবা সুখেন্দু বিকাশ রায় ছিলেন। তিনি অশ্রুসজল নয়নে গাড়ি থেকে নামেন। একমাত্র ছেলেকে হারিয়ে তিনি শোকে পাথর হয়ে গেছেন।

পিয়াসের কফিন ক্যাম্পাসে নামানো হলে এক নজর দেখার জন্য ভিড় করেন শিক্ষক-শিক্ষার্থীরা। এ সময় তারা অশ্রুসিক্ত হয়ে পড়েন। শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজের পক্ষে পিয়াস রায়ের কফিনে সহযোগী অধ্যাপক ডা. সুভাষ চন্দ্র ভাদুরী ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় সহকারী অধ্যাপক ডা. আব্দুল্লাহ আল মাহমুদসহ অন্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।

পরে মেডিক্যাল কলেজের শিক্ষার্থীদের পক্ষে পিয়াসের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। শ্রদ্ধা নিবেদন শেষে এক মিনিট নীরবতা পালন ও ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে রাত দেড়টার দিকে পিয়াসের লাশবাহী অ্যাম্বুলেন্স বরিশালের উদ্দেশে রওনা হয়।

গত ১২ মার্চ কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণকালে বিধ্বস্ত হয় ইউএস-বাংলার ফ্লাইট বিএস২১১। এতে নিহত ৪৯ জনের মধ্যে ছিলেন শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজের মেধাবী শিক্ষার্থী পিয়াস রায়। তিনি এমবিবিএস ফাইনাল পরীক্ষা শেষে নেপাল ঘুরতে গিয়েছিলেন।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/২৩ মার্চ ২০১৮/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়