ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মসজিদের প্রাচীর নির্মাণ নিয়ে সংঘর্ষে ২ জন নিহত

নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৫, ২৪ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মসজিদের প্রাচীর নির্মাণ নিয়ে সংঘর্ষে ২ জন নিহত

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেটের গোয়াইনঘাট উপজেলার সালুটিকরে মসজিদের সীমানার প্রাচীর নির্মাণ নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন।

শনিবার সকালে উপজেলার সালুটিকর এলাকার বহর ও মিত্রিমহল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়। নিহতরা হলেন- আলী আহমদ (২৫) এবং রুমেল আহমদ (৩০)।

স্থানীয় সূত্র জানায়, সালুটিকর বাজার জামে মসজিদের সীমানা প্রাচীর নির্মাণ নিয়ে শুক্রবার বিকেলে বহর গ্রামের জামাল আহমদ এবং পাশের মিত্রিমহল গ্রামের আব্দুস সোবহান গ্রুপের মধ্যে বিরোধ বাধে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়।

এর জের ধরে সকাল থেকে দুই গ্রামের মধ্যবর্তী স্থানে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সকাল ৭টা থেকে ৮টা পর্যন্ত সংঘর্ষ চলে। সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের গুলিতে মিত্রিমহল গ্রামের আলী আহমদ ও রুমেল আহমদসহ ১৫/১৬ জন আহত হন।

আহতদের সেখান থেকে সিলেটের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সিলেট জেলার এএসপি (মিডিয়া) মো. আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতরা গুলিতে মারা গেছেন বলে তারা শুনেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



রাইজিংবিডি/সিলেট/২৪ মার্চ ২০১৮/নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়