ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৯, ২৪ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় মাদকবিরোধী শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার বর্ষাপাড়া গ্রামের সোনার বাংলা উচ্চ বিদ্যালয় এই অনুষ্ঠানের আয়োজন করে।

‘এসো নেশা ছেড়ে কলম ধরি, মাদকমুক্ত সমাজ গড়ি’- স্লোগানকে সামনে রেখে আজ শনিবার বেলা ১১টায় সোনার বাংলা উচ্চ বিদ্যালয় চত্বর থেকে শোভাযাত্রা বের করা হয়। সেটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।
 


পরে বিদ্যালয় চত্ত্বরে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার। সোনার বাংলা উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি রেজাউল করিম বিশ্বাসের সভাপতিত্বে সভায় কোটালীপাড়া পৌরসভার নব-নির্বাচিত মেয়র শেখ কামাল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মেহেদী মোর্শেদ, উপজেলা ভাইস-চেয়ারম্যান লক্ষ্মী রানী সরকার, কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুল ফারুক, প্রধান শিক্ষক সুরেশ চন্দ্র সেন প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন অষ্টম শ্রেণির ছাত্র সাইমুন ইসলাম ও দশম শ্রেণির ছাত্রী ফাহিমা আক্তার। আলোচনা সভায় শিক্ষার্থী, মুক্তিযোদ্ধা, বিশিষ্টজনসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন। বক্তারা শিক্ষার্থীদের মাদক থেকে দূরে থাকার আহ্বান জানিয়ে সমাজের প্রত্যেক নাগরিককে মাদকমুক্ত সমাজ গড়ার জন্য এগিয়ে আসার অনুরোধ করেন।

 

 

রাইজিংবিডি/গোপালগঞ্জ/২৪ মার্চ ২০১৮/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়