ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

খুলনার ৩৬৭টি পরিবার পেল বিদ্যুৎ সংযোগ

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৯, ২০ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনার ৩৬৭টি পরিবার পেল বিদ্যুৎ সংযোগ

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনার ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ইউনিয়নের লাইন বিলপাবলা গ্রামের ৩৬৭টি পরিবারের মধ্যে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ শুক্রবার দুপুরে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন। প্রায় ৮৭ লাখ  টাকা ব্যয়ে প্রায় সাত কিলোমিটার বিদ্যুৎ সঞ্চালন লাইনের মাধ্যমে সুইচ টিপে গ্রাহকদের এ সংযোগ প্রদান করা হয়।

অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেন, ‘সরকার প্রতি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছে। সরকারের প্রতিশ্রুতি অনুযায়ী সকল নাগরিক চাহিদা অনুযায়ী বিদ্যুৎ পাচ্ছে। দেশের উন্নয়নে বিদ্যুতের কোনো বিকল্প নেই। বিদ্যুতের উন্নয়নে নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করছে সরকার।’

তিনি বলেন, ‘ইতোমধ্যে প্রায় ৭৬ কোটি টাকা ব্যয়ে ডুমুরিয়ার ভদ্রার নদী খনন কাজ প্রায় শেষের পথে এবং প্রায় দুইশ কোটি টাকা ব্যয়ে খুলনা জিরো পয়েন্ট থেকে সাতক্ষীরা পর্যন্ত সড়কের কাজ দ্রুত এগিয়ে চলছে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পল্লি বিদ্যুৎ সমিতি ডুমুরিয়া জোনের ডিজিএম মো. আবুল বাশার আজাদ, খুলনা পল্লি বিদ্যুৎ সমিতির ডিজিএম (সদর ও কারিগরি) মো. গোলাম কাউসার তালুকদার, উপজেলা প্রকৌশলী বিদ্যুত দাস এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নূরুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ নেতা বিজয় সরকার।



রাইজিংবিডি/খুলনা/২০ এপ্রিল ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়