ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাগেরহাটে সন্ত্রাসী হামলায় বৃদ্ধার পা বিচ্ছিন্ন

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৬, ২১ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাগেরহাটে সন্ত্রাসী হামলায় বৃদ্ধার পা বিচ্ছিন্ন

বাগেরহাট সংবাদদাতা : জেলার শরণখোলায় হোসনেয়ারা ওরফে মঞ্জুয়ারা বেগম (৭০) নামে এক বৃদ্ধার পা কেটে ফেলেছে এক সন্ত্রাসী। মঞ্জুয়ারা বেগম বিশিষ্ট শিল্পপতি বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর মোস্তফা কামালের মা।

শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের কালীবাড়ী গ্রামে শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহত মঞ্জুয়ারা বেগমকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম জানান, শুক্রবার সন্ধ্যায় মঞ্জুয়ারা বেগম বাড়ির সামনের রাস্তায় হাটতে বের হলে হঠাৎ অজ্ঞাত এক ব্যক্তি এসে মঞ্জুয়ারার কাছে পরিচয় জানতে চায়। তিনি মেজরের মা বলে পরিচয় দেওয়ার পর ওই ব্যক্তি তার বাম পায়ের গোড়ালি বরাবর রামদা দিয়ে কোপ দেয়। এতে তার পা সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। মঞ্জুয়ারার চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে অজ্ঞাত ব্যক্তি দ্রুত পালিয়ে যায়।

ওসি আরও বলেন, এলাকাবাসীর দেওয়া প্রাথমিক তথ্যমতে মোস্তফা কামালের ব্যবসা প্রতিষ্ঠানে চাকরি করা নিয়ে কয়েকজনের সাথে বিরোধ সৃষ্টি হয়েছিল। এ বিরোধের জেরে তার মায়ের ওপর হামলা হতে পারে। আমরা সব বিষয় বিবেচনায় নিয়ে তদন্ত শুরু করেছি। হামলার মূল কারণ উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে।

স্থানীয়রা জানিয়েছে হোসনে আরার দুই ছেলে। তার এক ছেলে ফকির মোস্তফা কামাল অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ছিলেন। মোস্তফা কামাল বর্তমানে ঢাকায় পোষাক ব্যবসা করেন। অন্য ছেলে প্রবাসী।

শরণখোলা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার সমাদ্দার  বলেন, হোসনে আরা বেগমের বা পায়ের হাঁটুর নিচ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা সংকটাপন্ন। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

মঞ্জুয়ারার বেগমের সর্বশেষ অবস্থা জানতে তার ছেলে অবসরপ্রাপ্ত মেজর মোস্তফা কামালের সঙ্গে তার মুঠোফোন নম্বরে কথা বলার চেষ্টা করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

 

 

রাইজিংবিডি/২১ এপ্রিল ২০১৮/আলী আকবর টুটুল/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়