ঢাকা, মঙ্গলবার, ৮ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘খালেদা-তারেক আগামী নির্বাচনে অংশ নিতে পারবে না’

শাহরিয়ার সিফাত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-২৪ ৫:৪০:৩১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-২৪ ৫:৪০:৩১ পিএম

টাঙ্গাইল প্রতিনিধি : তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, খালেদা জিয়া ও তারেক রহমান দুর্নীতি মামলায় আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত। তাই সংবিধান অনুযায়ী তারা আগামী নির্বাচনে অংশ নিতে পারবে না। বিষয়টি নিয়ে বিতর্ক করা আদালত অবমাননার শামিল।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় যোগদানের আগে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্য প্রতিমন্ত্রী একথা বলেন।

অপর এক প্রশ্নের জবাবে তথ্য প্রতিমন্ত্রী বলেন, তারেক রহমান যেহেতু তার পাসপোর্ট নবায়ন না করে সরকারের কাছে ফেরত দিয়েছে। তাহলে প্রশ্ন থাকে তিনি কীভাবে বাংলাদেশের নাগরিক থাকেন।

তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, সরকার যথাযথ প্রক্রিয়ার মাধ্যমেই দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবে। সে প্রক্রিয়া সরকারই করবে।

তিনি আরো বলেন, বিএনপি খালেদার জিয়ার চিকিৎসা নিয়ে মিথ্যাচার করছে। তাকে যথাযথ চিকিৎসাসহ সব সুযোগ-সুবিধা দেওয়া হচ্ছে। সরকার যদি মনে করে তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে হবে, তাহলে সরকার তাই করবে।

পরে তিনি টাঙ্গাইল জেলা এবং দেলদুয়ার ও নাগরপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে আগামী সংসদ নির্বাচনের প্রস্তুতিসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেনে।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলামসহ অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/টাঙ্গাইল/২৪ এপ্রিল ২০১৮/শাহরিয়ার সিফাত/মুশফিক

Walton Laptop
 
     
Walton