ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

স্বামীকে বেঁধে স্ত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১১, ১৪ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বামীকে বেঁধে স্ত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় স্বামীর হাত-পা বেঁধে জিম্মি করে তার সামনে স্ত্রীকে বখাটেরা ধর্ষণ করেছে। এই ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আজ সোমবার দুপুরে সালাউদ্দিন নামে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রূপগঞ্জ থানার ওসি শহিদুল আলম জানান, গত শুক্রবার ভোর রাতে তারাব পৌরসভার দিঘী বরাব বৌবাজার এলাকায় ওই গৃহবধূ ধর্ষিত হলেও আজ সকালে থানায় মামলা করেছেন।

গ্রেপ্তারকৃত সালাউদ্দিন দিঘী বরাব বৌবাজার এলাকার দ্বীন ইসলামের ছেলে। ওই গৃহবধূর স্বামীর বাড়ি কুড়িগ্রামের কচাকাটা থানার বেগুনিপাড়া এলাকায়। তারা স্বামী-স্ত্রী স্থানীয় একটি মেলামাইন কারখানায় কাজ করে উপজেলার তারাব পৌরসভার বরাব বাজার এলাকায় বসবাস করে আসছে।

শুক্রবার ভোর রাতে তারা কুড়িগ্রাম থেকে ফিরে রূপগঞ্জের বরাব বাসস্টেশনে এসে নামেন। বাসায় যাওয়ার পথে দিঘী বরাব বৌবাজার এলাকায় পৌঁছালে গরাকুল এলাকার মৃত কুদ্দুস আলীর ছেলে আবুল হাসেম ও সালাউদ্দিন তাদের পথ গতিরোধ করেন। একপর্যায়ে স্বামীকে হাত-পা বেঁধে ফেলেন। পরে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে স্ত্রীকে সালাউদ্দিন ও আবুল হাসেম ধর্ষণ করেন। ধর্ষণের পর ভয় দেখিয়ে স্বর্ণের নাকফুল ও দুটি মোবাইল ফোন লুটে নেয়।

গ্রেপ্তারকৃত সালাউদ্দিন ধর্ষণের কথা স্বীকার করেছেন বলে পুলিশ জানিয়েছে। বাকি আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৪ মে ২০১৮/হাসান উল রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়