ঢাকা, বৃহস্পতিবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৫, ১৩ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

খুলনায় জয়ের ব্যাপারে আশাবাদী : ওবায়দুল কাদের

হাসান উল রাকিব : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-১৫ ৪:৩৯:৪০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-১৫ ৪:৫৩:৫১ পিএম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : খুলনা সিটি করপোরেশন নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন এখন পর্যন্ত শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হচ্ছে। তিনি বলেন, বিএনপি প্রার্থী এবং কেন্দ্রীয় নেতাদের মাধ্যমে ঢাকায় বসে নির্বাচনে ইঞ্জিনিয়ারিং ক্যু-এর ব্যাপারে গুজব ছড়ানো হচ্ছে।

সেতুমন্ত্রী আজ মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানজট পরিস্থিতি দেখতে এসে এ কথা বলেন।

তিনি গত কয়েকদিন যাবৎ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তীব্র যানজটের কারণে জনসাধারণের ভোগান্তির ব্যাপারে দুঃখ প্রকাশ করে বলেন, আজ (মঙ্গলবার) মহিপাল এলাকার একটি লেন খুলে দেওয়া হবে। তিনি আরো জানান, আগামী ঈদের আগে ফেনী রেল সড়কের ওপর নির্মিত ওভার ব্রিজে এবং সড়কে দুটি করে লেন চালু করা হবে। এর ফলে ঈদের সময়ে যাত্রী সাধারণকে যানজটের ভোগান্তিতে পড়তে হবে না। মন্ত্রী মহাসড়কে পুলিশের চাঁদাবাজির অভিযোগের বিষয়ে হাইওয়ে পুলিশের ডিআইজিকে তদন্ত করে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া প্রসঙ্গে তিনি বলেন, বেগম জিয়ার বয়স হয়েছে। কারাগারে তিনি অসুস্থ্ নন এটা বলা যাবে না। তবে তার অসুস্থতার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। জেল কোড অনুযায়ী তার চিকিৎসা করার ব্যবস্থা গ্রহণ করা হবে বলে স্বরাষ্ট্রমন্ত্রী আমাকে আশ্বস্ত করেছেন।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৫ মে ২০১৮/হাসান উল রাকিব/মুশফিক

Walton Laptop
 
     
Marcel
Walton AC