ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বরিশালে বন্ধুকযুদ্ধে ডাকাত সদস্য নিহত

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৬, ২০ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশালে বন্ধুকযুদ্ধে ডাকাত সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে অজ্ঞাত পরিচয়ের ৩৮ বছর বয়সি এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত ব্যক্তি ডাকাত দলের সদস্য ছিলেন।

রোববার ভোরে শায়েস্তাবাদ ইউনিয়নের দক্ষিণ চরআইচা গ্রামের বটতলা বাজারসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

বেলা ১১টায় বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম জানান, গত কয়েকদিন আগে দক্ষিণ চরআইচা গ্রামের আ. হক হাওলাদারের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় কাউনিয়া থানায় একটি মামলা হয়, যা তদন্ত করছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ ছাড়াও ইতিপূর্বে বেশ কিছু ডাকাতির ঘটনা ঘটেছে শায়েস্তাবাদে। পাশাপাশি আরো ডাকাতির ঘটনা ঘটতে পারে এমন গোপন সংবাদের ভিত্তিতে শায়েস্তাবাদ এলাকায় পুলিশি নজরদারি বাড়ানো হয়।

রোববার ভোররাত ৩টার দিকে শায়েস্তাবাদসংলগ্ন নদী থেকে আলো দেখতে পেয়ে ডিবি পুলিশের একটি টিমের সন্দেহ হয়। তারা কাছাকাছি এগিয়ে গেলে ডাকাত সদস্যরা ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এ সময় ডিবি পুলিশও পাল্টা গুলি চালায়। কিছু সময় বাদে ডাকাত সদস্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলের পাশে একটি লাশ পরে থাকতে দেখা যায়।

ওসি বলেন, ‘ঘটনাস্থল থেকে একটি পাইপগান, একটি রামদা, একটি চাপাতি, আট রাউন্ড গুলির খালি কার্তুজ উদ্ধার করা হয়। পাশাপাশি এ ঘটনায় ডিবি পুলিশের এসআই দেলোয়ার, কনেস্টাবল রফিক ও হাফিজ আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।’

শায়েস্তাবাদ ইউনিয়ন চেয়ারম্যান আরিফুজ্জামান মুন্না জানান, নিহত ডাকাত সদস্যকে স্থানীয়রা কেউ চিনতে পারেনি। তবে কয়েকদিন আগে আ. হক হাওলাদারের বাসায় যে ডাকাতির ঘটনা ঘটেছে সে সময় এই যুবককে তিনি দেখেছিলেন বলে জানিয়েছেন।




রাইজিংবিডি/বরিশাল/২০ মে ২০১৮/জে. খান স্বপন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়