ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নিখোঁজের ২ দিন পর যুবকের লাশ উদ্ধার

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪১, ২০ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিখোঁজের ২ দিন পর যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় নিখোঁজ হওয়ার দুই দিন পর এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাতে উপজেলার ধোপাখালী ইউনিয়নের নরিল্ল্যা গ্রামের পুকুর থেকে ইসমাইলের (২৮) লাশ উদ্ধার করা হয়। দুপুরে লাশ ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত ইসমাইল নরিল্ল্যা চরাবাড়ী গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে।

নিহত ইসমাইলের ভগ্নিপতি আব্দুল হামিদ জানান, গত বৃহস্পতিবার রাত থেকে ইসমাইল নিখোঁজ ছিলেন। ওই রাতে ইসমাইলের স্ত্রী বীনার কাছে কে বা কারা মোবাইল ফোনে জানান ইসমাইলকে পুলিশে ধরে নিয়ে গেছে। পরের দিন থানায় খোঁজ করে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ করেন। তখন জানা যায়, বৃহস্পতিবার রাতে স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা কাটাকাটি হয় ইসমাইলের। শনিবারও বিভিন্ন স্থানে সন্ধান করে ইসমাইলের খোঁজ পায়নি তার পরিবারের সদস্যরা।

পরে শনিবার রাতে নরিল্ল্যা কলেজের দক্ষিণ-পূর্ব পাশের মজা পুকুর থেকে গাছের ডাল তুলতে গিয়ে স্থানীয়রা ইসমাইলের লাশ দেখতে পান। খবর পেয়ে ধনবাড়ী থানা পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

ধনবাড়ী থানার এসআই ফারুকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের বড় ভাই ইব্রাহিম বাদী হয়ে থানায় মামলা করেছেন। জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



রাইজিংবিডি/টাঙ্গাইল/২০ মে ২০১৮/শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়