ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চলন্ত ট্রাকে ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যা

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৯, ২০ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চলন্ত ট্রাকে ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যা

নিজস্ব প্রতিবেদক, রংপুর : ট্রাকে করে বগুড়া থেকে পঞ্চগড়ের আটোয়ারীতে যাওয়ার পথে হানিফ মিয়া (৫০) নামে এক ব্যবসায়ীকে রংপুরের মিঠাপুকুর এলাকায় শ্বাসরোধে হত্যা করেছে ছিনতাইকারীরা।

আজ রোববার সকালে ঢাকা-রংপুর মহাসড়কের মিঠাপুকুর উপজেলার জায়গীর এলাকায় এই ঘটনা ঘটে। ছিনতাইকারীদের হাতে নিহত ব্যবসায়ী হানিফ মিয়া (৫০) জামালপুরের মাদারগঞ্জ উপজেলার তেরঘরিয়া গ্রামের মৃত. হাসেন মণ্ডলের ছেলে। তিনি মরিচ ব্যবসায়ী। পুলিশ ট্রাকের যাত্রী এক ব্যবসায়ীকে আটক করেছে।

মিঠাপুকুর থানার এসআই আশিষ কুমার জানান, নিহত ব্যবসায়ী হানিফ বগুড়ার  মাটির ডালি এলাকায় পঞ্চগড়ের আটোয়ারীগামী একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট ২০-৪২১৫) সামনের কেবিনে ওঠেন। একই সময়ে বগুড়ার সোনাতলা উপজেলার গাড়ামারা গ্রামের আবদুল আকন্দের ছেলে শফিকুল ইসলামও (৪৫) একই ট্রাকের সামনের কেবিনে ওঠেন। কেবিনে আরো ৪/৫ জন ছিলেন।

ভোররাতে মিঠাপুকুর উপজেলার জায়গীর বাসস্ট্যান্ডের কাছে পৌঁছালে ট্রাকের হেলপার ও অন্য যাত্রীরা হানিফকে বেধড়ক মারধর করে তার কাছে থাকা ছয় লাখেরও বেশি টাকা ছিনতাই করে। পরে গলায় গামছা পেঁছিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করে। টহল পুলিশ সেখানে গেলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

পুলিশ লাশ ময়নাতদন্ত করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে। ট্রাকটি থানা হেফাজতে রয়েছে। পুলিশ শফিকুল ইসলামকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে ওসি মোজাম্মেল হক জানিয়েছেন। 




রাইজিংবিডি/রংপুর/২০ মে ২০১৮/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়