ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পুলিশের অভিযানে ২ ডাকাত গুলিবিদ্ধ

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৬, ২৩ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশের অভিযানে ২ ডাকাত গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁও উপজেলার  সোনাখালী এলাকায় বিভিন্ন পরিবহনে ডাকাতি প্রস্তুতিকালে ডাকাত ও পুলিশের মধ্যে  গুলি বিনিময় হয়েছে। এতে গুলিবিদ্ধ দুই ডাকাতসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার ভোরে গোলাগুলি হয়। এ সময় তিনটি চাপাতি ও একটি সুইচ গিয়ার ছোরা উদ্ধার করা হয়। এতে পুলিশের দুই সদস্য আহত হয়েছে।

দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম।

এ বিষয়ে ওসি মোরশেদ আলম জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাখালী এলাকায় ভোরে ১০-১২ জনের ডাকাত দল পরিবহনে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক শিকদারের নেতৃত্বে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশের উপর হামলা চালায়। এ সময় পুলিশ শর্টগান দিয়ে ডাকাতদের উপর গুলি করে। এতে সোনারগাঁও উপজেলার নানাখী গ্রামের আব্দুলের ছেলে ডাকাত ইমন ও একই গ্রামের রাশেদ মিয়ার ছেলে ডাকাত আবু নাইম গুলিবিদ্ধ হয়। এক পর্যায়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় নানাখী গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে সাকিব ও জসীমউদ্দিনের ছেলে হৃদয় হাসান শান্তকে গ্রেপ্তার করে। পরে গুলিবিদ্ধ ডাকাত আবু নাইম ও ইমন, আহত পুলিশ সদস্য আওলাদ ও বাহারউদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি জানান, গ্রেপ্তার দুই ডাকাতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠালে আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁও থানাসহ বিভিন্ন থানায় ডাকাতির মামলা রয়েছে।

 

 

 

রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২৩ মে ২০১৮/হাসান উল রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়