ঢাকা, রবিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

এবার নারী মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

তানজিমুল হক : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-২৪ ৯:১৮:৩৭ এএম     ||     আপডেট: ২০১৮-০৫-২৪ ১০:১০:৫৬ এএম

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : আটক হওয়ার পর এক নারী মাদক ব্যবসায়ী পুলিশের গাড়ি থেকে আক্রমণ করে পালানোর চেষ্টাকালে গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে রাজশাহী মহানগরীর চারখুটার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নগরীর কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই মাদক বিক্রেতার নাম আজিজা বেগম (৪০)। নগরীর হড়গ্রাম টুলটুলিপাড়া মহল্লায় তার বাড়ি। তার স্বামীর নাম ভিকু মিয়া।

ওসি বলেন, ‘রাতে আজিজা তার একজন প্রতিবেশীর বাড়িতে বসে ইয়াবা বিক্রি করছিলেন। খবর পেয়ে পুলিশের একটি দল তাকে আটক করতে যায়। এ সময় ওই নারী হাঁসুয়া নিয়ে পুলিশের ওপর হামলার চেষ্টা করেন। তারপরও তাকে পুলিশ আটক করে। আটকের সময় আজিজার কাছ থেকে ৬০ পিস ইয়াবা এবং হাঁসুয়া জব্দ করা হয়।’

এরপর পিকআপ ভ্যানে তুলে আজিজাকে থানায় নেওয়া হচ্ছিল। পথে চারখুটা মোড়ের কাছে দুই যুবক মারামারি করছে দেখে পুলিশ সদস্যরা পিকআপ ভ্যান থেকে নেমে সেদিকে এগিয়ে যান। থেমে থাকা গাড়িতে ওই সময় দুইজন নারী পুলিশ সদস্য আজিজাকে ধরে বসেছিলেন। আজিজার হাতে হাতকড়া পরানো ছিল না।

আর এ সুযোগে আজিজা ওই দুই পুলিশ সদস্যকে ধাক্কা দিয়ে গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করেন। বিষয়টি দেখে পুলিশ তার ডান পায়ের উরুতে শর্টগানের গুলি করে। এরপর ওই নারীকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ওসি জানান, আজিজা বেগমের বিরুদ্ধে থানায় নয়টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে চারটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানাও রয়েছে। ইয়াবাসহ গ্রেপ্তার এবং পুলিশের ওপর হামলার ঘটনায় তার বিরুদ্ধে আরও দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।




রাইজিংবিডি/রাজশাহী/২৪ মে ২০১৮/তানজিমুল হক/সাইফুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC