ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মাদকবিরোধী অভিযান : ৮ দিনে ৩৫৬ জন গ্রেপ্তার

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩১, ২৬ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদকবিরোধী অভিযান : ৮ দিনে ৩৫৬ জন গ্রেপ্তার

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলায় পুলিশের সাঁড়াশি অভিযানে গত আট দিনে মাদক ব্যবসায়ীসহ নিয়মিত মামলায় ও পরোয়ানাভুক্ত ৩৫৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

জেলা পুলিশের মিডিয়া সেল ও জেলা কালেক্টরেট তথ্যমতে, গত ১৮ মে থেকে ১৩টি উপজেলায় বিশেষ অভিযান শুরু হয়। অভিযানে ৩৫৬ জন গ্রেপ্তার হয়েছে। তারা মাদক ব্যবসায়ীসহ নিয়মিত মামলায় ও পরোয়ানাভুক্ত। অভিযানে থানা ও জেলা ডিবি পুলিশ অংশ নিচ্ছে।

পুলিশ ও র‌্যাবের মাদকবিরোধী বিশেষ অভিযানে গ্রেপ্তারকৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে।

কিশোরগঞ্জ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মো. সাঈদ জানান, মাদকসহ হাতেনাতে যেসব আসামিদের গ্রেপ্তার করা হচ্ছে, মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের স্বীকারোক্তিমূলক জবানবন্দির পর ৬ মাস থেকে ২ বছর পর্যন্ত কারাদণ্ড দেওয়া হয়েছে।

পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বলেন, সারা দেশে মাদকবিরোধী সাঁড়াশি অভিযান চলছে। মাদকের বিরুদ্ধে পুলিশ প্রশাসন জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। যত দিন পর্যন্ত মাদকসেবী ও মাদক ব্যবসায়ী সমাজে থাকবে, তাদের ধরে মাদকমুক্ত সমাজ গড়তে ততদিন এই অভিযান অব্যাহত থাকবে।

জেলায় পুলিশের এমন অভিযানকে স্বাগত জানিয়েছে সাধারণ মানুষ। আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ এই অভিযানে আইনশৃঙ্খলা পরিস্থিতি আগের চেয়ে অনেক উন্নত হয়েছে বলে মনে করছে জেলাবাসী। অপরাধ কমতে শুরু করেছে, অলিগলিতে নেশাগ্রস্ত যেসব উঠতি বয়সি ছেলেদের দেখা যেত, এখন আর তাদের দেখা যাচ্ছে না। মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে।



রাইজিংবিডি/কিশোরগঞ্জ/২৬ মে ২০১৮/রুমন চক্রবর্তী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়