ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ছুরিকাঘাতে খুন আরাফাতের পরিবারের পাশে মেয়র

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪০, ২৭ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছুরিকাঘাতে খুন আরাফাতের পরিবারের পাশে মেয়র

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার মোহরা কবির টাওয়ারের সামনে ছুরিকাঘাতে খুন কিশোর আরাফাতের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।

একই সঙ্গে আরাফাত হত্যায় জড়িত আসামিদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতে সহযোগিতার কথাও জানান মেয়র। আজ রোববার দুপুরে নগর ভবনে নিজ কার্যালয়ে আরাফাতের পরিবারের সদস্যরা মেয়রের সঙ্গে দেখা করতে গেলে তিনি এই আশ্বাস দেন।

সাক্ষাতের সময় আরাফাতের পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন তার মা গুলজার বেগম, ছোট ভাই আরিফ, মামা নুরুল আবছার ও চাচাত ভাই মহিউদ্দিন রুবেল। সাক্ষাতের সমন্বয়কারী আলম দিদারও উপস্থিত ছিলেন। আরাফাতের মা গুলজার বেগম মেয়রকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি এ সময় তার ছেলের খুনির ফাঁসি নিশ্চিতে মেয়রের সহযোগিতা চান।

মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, তিনি প্রশাসনের সঙ্গে কথা বলে আসামিদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে সব ধরনের সহযোগিতা করবেন। আরাফাতের খুনি ইতিমধ্যে গ্রেপ্তার হয়েছে।

এই সময় সঙ্গে থাকা আলম দিদার আরাফাতের পরিবারকে আর্থিক সহযোগিতা ও তার ছোট ভাই আরিফকে সিটি করপোরেশনে চাকরির ব্যবস্থা করার জন্য মেয়রের কাছে অনুরোধ করেন। জবাবে আ জ ম নাছির উদ্দিন বলেন, তার বয়স এখনো ১৮ বছর হয়নি। তাই চাকরি দেওয়া সম্ভব না। তবে তাকে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি করে দেন। তার পড়ালেখার সব সহযোগিতা তিনি করবেন। বয়স হলে চাকরির ব্যবস্থা করবেন।

এ সময় আরাফাতের পরিবারের সঙ্গে যোগাযোগ রেখে যে কোনো সহযোগিতার জন্য মেয়রকে জানাতে আলম দিদারকে নির্দেশ দেন।

গত ২২ মে রাতে চান্দগাঁও থানার কবির টাওয়ারের সামনে প্রকাশ্যে ছুরিকাঘাত করে আরাফাতকে হত্যা করা হয়। এ ঘটনায় আরাফাতের মা গুলজার বেগম বাদী হয়ে আরমানকে প্রধান আসামি করে ছয়জনের নাম উল্লেখ করে মামলা করেন চান্দগাঁও থানায়। ঘটনার দিন জনগণের সহযোগিতায় দুইজনকে গ্রেপ্তার করা হয়। শনিবার প্রধান আসামি আরমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি খুনের দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৭ এপ্রিল ২০১৮/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়