ঢাকা, মঙ্গলবার, ৭ ফাল্গুন ১৪২৫, ১৯ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

শেষ মুহূর্তে জমে উঠেছে কুষ্টিয়ায় ঈদের বাজার

কাঞ্চন কুমার : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১৩ ১:১০:২৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৩ ১:১৩:৩৪ পিএম

কুষ্টিয়া সংবাদদাতা: শেষ মুহূর্তে এসে কুষ্টিয়ায় ঈদের বাজার জমে উঠেছে। শহর এবং শহরতলীর বিপনী বিতানগুলোতে ক্রেতাদের ভিড় উপচে পড়া।

সকাল ১০টার পর থেকেই শহরের প্রধান সড়কগুলোতে রিকসা, সিএনজি ও অটো রিকসার চাপে অধিকাংশ সড়কে ভয়াবহ যানজটের সৃষ্টি হচ্ছে। মজমপুর থেকে শুরু হওয়া এনএস রোড কেন্দ্রীক দোকানগুলোতে ক্রেতাদের ভিড় একটু বেশিই। প্রচন্ড গরমে অনেকেই শীতাতপ নিয়ন্ত্রিত অভিজাত মার্কেটগুলোতে ছুটছেন।

শহরের লাভলী টাওয়ারেও ক্রেতা সাধারণের ভিড় সকাল থেকে গভীর রাত পর্যন্ত। শীতাতপ নিয়ন্ত্রিত এ মাকের্টের মিরা শাড়ি ঘর ও বেনারসি শাড়ি ঘরে মেয়েদের ভিড় বেশি। মিরা শাড়ি ঘরের মালিক নিশিত বিশ্বাস জানালেন, বিক্রি ভাল।

বেনারসি শাড়িঘরের মালিক শামসুল হক জানান, বিক্রি শুরু হয়েছে তবে সামনের দিনগুলো প্রচুর বিক্রির আশা করছি। তিনি জানান, এবার শাড়ি ও কাপড়ের নতুন নতুন কালেকশন আছে। শাড়ি এবং কাপড়ের মূল্য ক্রেতা সাধারণের সামর্থের মধ্য আছে।
 


একই মার্কেটে ফাতেমা ফ্যাশনে শিশু ও নারীদের পাশাপাশি পুরুষের পাঞ্জাবি ও ব্র্যান্ডের কোম্পানির গেঞ্জি পাওয়া যায়। একই মালিকের এই প্রতিষ্ঠানের প্রতিটি দোকানেই সব বয়সের মানুষের ভিড় লেগেই আছে। ফাতেমা ফ্যাশনের কর্মচারী বলেন, ‘আমাদের সব ধরনের কালেকশন থাকায় ক্রেতারা একদামে ভাল পণ্য ক্রয় করে সন্তুষ্ট।’

শহরের ইসলামিয়া কলেজ মার্কেটের মৌ ফ্যাশনেও ভিড়। এখানেও সব বয়সের মানুষের পোশাকাদির সমারোহ রয়েছে। কেন্দ্রীয় সমবায় মার্কেট, তমিজ উদ্দিন সুপার মার্কেট, কুষ্টিয়া হাইস্কুল মার্কেট, চাঁদ সুলতানা স্কুল মার্কেট, শতাব্দি ভবন মার্কেট, জেলা পরিষদ মার্কেট, বঙ্গবন্ধু সুপার মার্কেট, রজব আলী মাকের্টের দোকান গুলোতেও ক্রেতার ভিড় লক্ষ্য করা গেছে। পোশাকের পাশাপাশি থানার সামনে জুতা স্যান্ডেলের দোকানেও ক্রেতাদের উপচে পড়া ভিড়।

পোশাকের পাশাপাশি স্বর্ণের দোকানেও ক্রেতাদের উপস্থিতি লক্ষ্য করার মত। এছাড়া প্রসাধনীর দোকানগুলোতে নানা বয়সের মেয়েদের ভিড়।




রাইজিংবিডি/কুষ্টিয়া/১৩ জুন ২০১৮/কাঞ্চন কুমার/টিপু

Walton Laptop
 
     
Marcel
Walton AC