ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘খালেদার চিকিৎসা নিয়ে বিএনপির মাথাব্যথা নেই’

ইমরুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১০, ১৭ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘খালেদার চিকিৎসা নিয়ে বিএনপির মাথাব্যথা নেই’

কুমিল্লা প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপির মাথাব্যথা নেই। তাদের মাথাব্যথা ঈদের পর সর্বাত্মক আন্দোলনের ঘোষণা কার্যকরের জন্য ইস্যু তৈরি করা নিয়ে। 

আজ রোববার কুমিল্লার পদুয়ার বাজার এলাকায় কুমিল্লা-নোয়াখালী মহাসড়ক পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন।

এ সময় ওবায়দুল কাদের বলেন, তারা রাজনীতির ইস্যু খুজে পাচ্ছে না, জনগণ কোনো ইস্যুতে সাড়া দিচ্ছে না। তাই বেগম জিয়ার শারীরিক অবস্থাকে পুঁজি করে বিএনপি নতুন করে ইস্যু বানাতে চাইছে। 

তিনি বলেন, সিএমএইচএর চেয়ে ভালো চিকিৎসা দেশে আর কোথাও নেই। সেখানে বেগম জিয়া কেন যেতে চান না? যেতে চান না কারণ বেগম জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপির মাথাব্যথা নেই।

তিনি বলেন, কারাগারে বেগম জিয়া ১ম শ্রেণীর মর্যাদা পাচ্ছেন, ব্যক্তিগত গৃহপরিচারিকা পেয়েছেন, যা পৃথিবীর কোনো কারাগারে নেই। মির্জা ফখরুল কারাগার নিয়ে যেসব কথা বলছেন, তা কি তিনি দেখেছেন? প্রমাণ ছাড়া এ সব অভিযোগ গ্রহণযোগ্য নয়।

মওদুদ আহমদকে বাড়ি থেকে মতবিনিময় করতে যেতে দেওয়া হয়নি- এমন অভিযোগ সম্পর্কে মন্ত্রী বলেন, ‘‘মওদুদ সাহেবের গণতন্ত্র সকাল ১০টার মধ্যে ভোট শেষ। তিনি আন্দোলনের ইস্যু খুজতে গিয়ে নাটক করেছেন। ৯ বছরে ৯ মিনিটও আন্দোলনের মাঠে তাকে দেখা যায়নি। আগামী তিন মাসে বিএনপি কী করে সেটা আমরা দেখব।’’ 

ঈদযাত্রা প্রসঙ্গে মন্ত্রী বলেন, এবার ঈদযাত্রা গত কয়েক বছরের তুলনায় ভালো। ঘরমুখো যাত্রা যেমন আরামদায়ক ছিল, মানুষ কর্মস্থলে ফিরছেনও আরামদায়কভাবে। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। 

এ সময় কুমিল্লার পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেনসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

রাইজিংবিডি/কুমিল্লা/১৭ জুন ২০১৮/ইমরুল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়