ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

গৃহবধূকে গলা কেটে হত্যা, স্বামী পলাতক

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৭, ১৭ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গৃহবধূকে গলা কেটে হত্যা, স্বামী পলাতক

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর চাটখিল উপজেলায় এক গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। হত্যার পর থেকে স্বামী আল আমিন পলাতক রয়েছে। 

আজ রোববার বিকেলে উপজেলার নোয়াখলা ইউনিয়নের সাতরাপাড়া গ্রামের বাবু মেম্বারের বাড়ির সামনের রাস্তায় হত্যাকাণ্ড সংঘটিত হয়। নিহত প্রিয়া বেগম উপজেলার শাহপুর ইউনিয়নের গোপাইবাগ গ্রামের আল আমিনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, এক বছর আগে উপজেলার নোয়াখলা ইউনিয়নের সাতরাপাড়া গ্রামের ননী মিয়ার মেয়ে প্রিয়া বেগমের সঙ্গে একই উপজেলার শাহপুর ইউনিয়নের গোপাইবাগ গ্রামের কালা মিয়ার ছেলে আল-আমিনের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী আল-আমিন বিভিন্ন বিষয়াদি নিয়ে প্রিয়া বেগমকে মারধর করতেন। এ নিয়ে তাদের পারিবারিক কলহ চলে আসছিল।

কয়েক দিন আগে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি চলে আসে প্রিয়া। স্বামী আল-আমিন বিকেলে স্ত্রী প্রিয়াকে কথা আছে বলে তার বাবার ঘর থেকে ডেকে রাস্তায় আনে। কথা বলার এক পর্যায়ে কৌশলে লুকিয়ে রাখা ধারালো ছুরি দিয়ে স্ত্রী প্রিয়ার গলায় আঘাত করে আল আমিন। এতে প্রিয়ার গলা কেটে যায়। এ সময় প্রিয়ার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে আল আমিন পালিয়ে যায়।

স্থানীয় লোকজন আহত অবস্থায় প্রিয়াকে উদ্ধার করে প্রথমে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রিয়াকে মৃত ঘোষণা করেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাউল হক গৃহবধূ হত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক স্বামী আল আমিনকে ধরার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

 

রাইজিংবিডি/নোয়াখালী/১৭ জুন ২০১৮/সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়