ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

তুচ্ছ ঘটনায় বাবার সামনে ছেলেকে খুন

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ১৮ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তুচ্ছ ঘটনায় বাবার সামনে ছেলেকে খুন

মো. অনিক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর চকবাজার থানাধীন চট্টেশ্বরী মোড় সংলগ্ন পল্টন রোডে গাড়ির হর্ন দেওয়ার মতো তুচ্ছ ঘটনায় বাবার সামনে এক যুবককে খুন করা হয়েছে।

ঈদের পরের দিন রোববার রাতে হত্যাকাণ্ড সংঘটিত হয়। আজ সোমবার নিহত মো. অনিকের (২৬) বাবা বাদী হয়ে ১২ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঘটনার সূত্রপাত হয় বিকেল ৫টার দিকে। এই সময় স্থানীয় চট্টেশ্বরী পল্টন রোড এলাকায় গাড়ির হর্ন দেওয়াকে কেন্দ্র করে অনিকের সঙ্গে তুষার নামের এক যুবকের কথা কাটাকাটি হয়। এই ঘটনার জের ধরে রাত ৯টার দিকে ১৫-২০ জন যুবক মোটরবাইক যোগে এসে পল্টন সড়কের মুখে অনিকের উপর হামলা চালায়। এ সময় যুবকরা রিভলবার থেকে গুলি ছোড়ে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

অনিকের বাবা নাছিরসহ এলাকাবাসী যুবকদের নিভৃত করার চেষ্টা করে। এই সময় যুবকদের একজন প্রকাশ্যে বাবার সামনে অনিকের বুকের বামপাশে ছুরিকাঘাত করে। এরপর যুবকরা এলাকা ত্যাগ করে। পরে গুরুতর অবস্থায় অনিককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (চকবাজার জোন) নোবেল চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তুচ্ছ ঘটনায় অনিককে খুন করা হয়েছে। এই ঘটনায় তুষারকে প্রধান আসামি করে ১২ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন নিহতের বাবা নাছির উদ্দিন।

মামলার আসামিরা হলেন- মহিউদ্দীন তুষার (৩০), মিন্টু (৩২), ইমরান শাওন (২৬), ইমন (১৬), শোভন (২৪), রকি (২২), অপরাজিত (২২), অভি (২১), বাচা (২২), এখলাস (২২), দুর্জয় (২১) এবং অজয় (২১)।

আসামিদের গ্রেপ্তার করতে পুলিশ ইতিমধ্যে অভিযানে নেমেছে বলে নোবেল চাকমা জানিয়েছেন।

 

 

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/১৮ জুন ২০১৮/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ