ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

হত্যাকাণ্ডে ১০ কিশোর গ্রেপ্তার

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৫, ২০ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হত্যাকাণ্ডে ১০ কিশোর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর হালিশহর থানার আলোচিত সুমন হত্যাকাণ্ডের  ঘটনায় ১০ কিশোর অপরাধীকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার গভীর রাত থেকে বুধবার দুপুর পর্যন্ত নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলো মো. আল আমিন (১৬), মো. ফজলে রাব্বি (১৬), মো. আরমান (১৬), মো. মোস্তফা রবিন (১৮), মো. ফাহিম (১৮), মো. রাহাত মোমেন (১৫), মো.  জনি (১৫), মো. কামরুল হাসান (১৬), মো. ফয়সাল (১৭), মো. মিজান (১৭)। এরা সবাই কিশোর অপরাধী চক্রের সদস্য। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ছিনতাইকৃত দুটি মোবাইল ও হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছোরা উদ্ধার করা হয়েছে।

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম জানান, গত রোববার মো, সুমন (১৭) তার বন্ধু নুরুল আলমকে সঙ্গে নিয়ে হালিশহর থানাধীন বিজিবি সিনেমা হলে সিনেমা দেখতে যায়। সিনেমা দেখে তারা বাড়ি আসার পথে রাত সোয়া ৯টার সময় হালিশহর থানাধীন আর্টিলারী ব্রিজের পশ্চিমপাশে পাকা রাস্তার উপর পৌঁছালে ১০-১২ জন কিশোর হঠাৎ করে সুমনসহ তার অপর তিনজন বন্ধুকে ঘেরাও করে। কিশোররা সুমন ও তার বন্ধুদের জোরপূর্বক রাস্তার একপাশে টেনে নিয়ে তাদের পকেট হতে মোবাইল ও টাকা নেওয়ার চেষ্টা করে। এর প্রতিবাদ করলে গ্রেপ্তারকৃত আসামিরা ছুরি বের করে প্রথমে ভয় দেখায়। পরে সুমনের পায়ের রানে ধারালো ছুরি দিয়ে আঘাত করে।

এই সময় গ্রেপ্তারকৃত কিশোর অপরাধীরা সুমন ও তার বন্ধু নুরুল আলমকে ছুরিকাঘাত করে তাদের ব্যবহৃত মোবাইল ফোন নিয়ে যায়। পরে আহত দুইজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার মো. সুমনকে মৃত ঘোষণা করেন। 

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা হালিশহর এলাকায় গ্যাং আকারে ১০-১২ জনের গ্রুপে সংঘবদ্ধ হয়ে এলাকায় প্রভাব বিস্তারসহ ছিনতাই ও বিভিন্ন ধরণের অপরাধ কর্মকাণ্ড ঘটিয়ে আসছিল।

 

 

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/২০ জুন ২০১৮/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়