ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বকশীগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন : প্রেমিক পলাতক

সেলিম আব্বাস || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৮, ২৬ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বকশীগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন : প্রেমিক পলাতক

জামালপুর সংবাদদাতা : বিয়ের দাবিতে প্রেমিক জাহিদুল ইসলাম বাবুর বাড়িতে অনশন করছে প্রেমিকা। অনশনের মুখে প্রেমিক বাবুসহ তার পরিবার গা-ঢাকা দিয়েছে। ঘটনাটি ঘটেছে জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বাট্রাজোড়ের বীরগাঁও গ্রামে।

বাট্রাজোর ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক তালুকদার জানান, গত সোমবার (২৫ জুন) সকাল থেকে বিয়ের দাবিতে খাতেমুন মঈন মহিলা কলেজের ২০ বছর বয়সি এক ছাত্রী (আলপনা খাতুন) প্রেমিক জাহিদুল ইসলামের বাড়িতে অনশন করছে। চার বছর আগে সাধুর পাড়া ইউনিয়নের ওই কলেজছাত্রীর সাথে বাট্রাজোর ইউনিয়নের আব্দুর রহিমের জাহিদুল ইসলাম বাবুর মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে বাবু দৈহিক সম্পর্ক গড়ে তুলে। প্রায় দুই বছর আগে জাহিদুল ইসলাম বাবু অন্যত্র বিয়ে করে। বিয়ের পরও লম্পট বাবু ওই কলেজছাত্রীর সাথে সম্পর্ক চালিয়ে যায়। বাবুর বিয়ে খবর ফাঁস হয়ে গেলে বাবুকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করে ওই কলেজছাত্রী। স্ত্রী বাড়িতে না থাকায় সোমবার সকালে প্রেমিক বাবু ওই ছাত্রীকে বিয়ের কথা বলে তার বাড়িতে নিয়ে আসে এবং তার সাথে দৈহিক মেলামেশা করে। বিয়ে না করে প্রেমিকাকে বাড়িতে ফেলেই পালিয়ে যায় লম্পট প্রেমিক জাহিদুল ইসলাম বাবু। সেই থেকে বিয়ের দাবিতে অনশন করছে প্রেমিকা।

ওই কলেজছাত্রীর ভাই ইউসুফ আলী বলেন, আমার বোন এবার ডিগ্রি পরীক্ষা দিয়েছে। তার জীবনটা নষ্ট করে দিয়েছে প্রতারক বাবু। উপযুক্ত বিচারের দাবি জানান তিনি।

বকশীগঞ্জ থানার ওসি মো. আসলাম হোসেন জানিয়েছেন, বিয়ের দাবিতে অনশনের খবরটি শুনেছি। এ ব্যাপারে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।



রাইজিংবিডি/জামালপুর/২৬ জুন ২০১৮/সেলিম আব্বাস/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়