ঢাকা, শনিবার, ৬ শ্রাবণ ১৪২৫, ২১ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

জাতির পিতার সমাধিতে নবনিযুক্ত সেনাপ্রধানের শ্রদ্ধা

বাদল সাহা : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-২৭ ১:০৩:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-২৭ ২:৫২:৩৪ পিএম

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ সেনাবাহিনীর নবনিযুক্ত প্রধান জেনারেল আজিজ আহমেদ।

বুধবার সকাল ১০টায় তিনি হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়ায় পৌঁছান এবং সোয়া ১০টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লেখেন।

এ সময় জেনারেল আজিজ আহমেদ লেখেন, বাংলাদেশে সেনাবাহিনীর প্রধান হিসেবে আজ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের সুযোগ পেয়ে আমি অত্যন্ত গর্বিত। বাঙালি জাতিকে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ করে স্বাধীনতার সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে তিনি যে ভূমিকা রেখেছেন, তা আজীবন এই জাতি কৃতজ্ঞতাভরে স্মরণ করবে। আমি জাতির পিতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি - আমিন ।

এ সময় তার সাথে ছিলেন ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. নাঈম আশফাক চৌধুরী, এসবিপি, ওএসপি, পিএসসি এবং ১০৫ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এস এম সালাহউদ্দিন ইসলাম, বিপি, এসপিপি, এনডিসি, পিএসসি।

এর আগে সেনাপ্রধান সকাল ১০টায় বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে টুঙ্গিপাড়া হ্যালিপ্যাডে অবতরণ করেন। সেখান থেকে সড়ক পথে তিনি বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সে যান। কর্মসূচি শেষে বেলা ১১টায় তিনি হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়া ত্যাগ করেন।




রাইজিংবিডি/গোপালগঞ্জ/২৭ জুন ২০১৮/বাদল সাহা/সাইফুল/শাহনেওয়াজ

Walton Laptop