ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মারধরের দায়ে জনি ডেপের বিরুদ্ধে মামলা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১১, ১০ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মারধরের দায়ে জনি ডেপের বিরুদ্ধে মামলা

জনি ডেপ

বিনোদন ডেস্ক : জনপ্রিয় হলিউড অভিনেতা জনি ডেপের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এ অভিনেতার পরবর্তী সিনেমা সিটি অব লাইস’র একজন ক্রুকে মারধরের দায়ে সম্প্রতি তার বিরুদ্ধে এ মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছে পশ্চিমা একটি সংবাদমাধ্যম।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, জনি ডেপের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন লোকেশন ম্যানেজার গ্রেগ রকি ব্রুকস । তিনি অভিযোগ করেছেন, জনি ডেপ তার পাজরের বাম পাশে সজোরে দুইবার ঘুষি মেরেছেন। ঘটনাটি ঘটে ২০১৭ সালের এপ্রিলে। লস অ্যাঞ্জেলেসের বার্কলে হোটেলের ভেতর ও আশেপাশে সিটি অব লাইস সিনেমার শুটিং চলছিল। সেইদিনের মতো সিনেমার শুটিং বন্ধ করার কথা বললে তাকে আঘাত করা হয়।

ব্রুকস দাবি করেছেন, এ বিষয়ে মামলা না করার জন্য তাকে একটি চুক্তিতে স্বাক্ষর করতে বলা হয়েছিল। কিন্তু তিনি এতে রাজি না হওয়ায় তাকে চাকরিচ্যুত করা হয়। তিনি অভিযোগ করেন, তাকে মারধরের সময় জনি ডেপের মুখ থেকে মদের গন্ধ পাওয়া যাচ্ছিল। এছাড়া এ অভিনেতা শুটিং সেটে মদ পান ও মাদক সেবন করেন বলেও অভিযোগ করেন ব্রুকস।

জনি ডেপের পাশাপাশি প্রযোজক মিরিয়াম সেগাল, পরিচালক ব্র্যাড ফারম্যান, প্রযোজনা প্রতিষ্ঠান গুড ফিল্মস ও ইনঢিনিটাম মিহিল’র বিরুদ্ধেও মামলা দায়ের হয়েছে।

এ বিষয়ে অভিযুক্তদের পক্ষ থেকে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি বলে সংবাদমাধ্যমটিতে জানানো হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১০ জুলাই ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়