ঢাকা, বুধবার, ৬ অগ্রহায়ণ ১৪২৫, ২১ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বিসিসি নির্বাচনঃ ব্যস্ত সময় কাচ্ছেন প্রার্থীরা

জে.খান স্বপন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-১১ ৭:৫০:২৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-১১ ৭:৫০:২৮ পিএম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: মঙ্গলবার প্রতীক বরাদ্দের পর থেকেই গনসংযোগে ব্যস্ত হয়ে পরেছেন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনের মেয়র প্রার্থীরা।  বুধবার সকাল থেকে প্রার্থীরা বিভিন্ন স্থানে গনসংযোগ করেছেন।

এদিকে নির্বাচনী প্রচারণায় বিএনপি নেতাকর্মীদের বাঁধা দেওয়ার অভিযোগ করেছেন দলীয় মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার। তার অভিযোগ, ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা বিভিন্নভাবে বাঁধা ও হুমকি দিচ্ছেন বিএনপি নেতাকর্মীদের।  বুধবার বরিশাল নগরীর সদর রোডে গনসংযোগকালে তিনি এসব কথা বলেন।  পরে তিনি পোর্ট রোডসহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেন।

নগরীর বর্ধিতাংশ রসূলপুরে গনসংযোগকালে জাতীয় পার্টির প্রার্থী ইকবাল হোসেন তাপস সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ‘নির্বাচনে কিছু সমস্যা হবেই। সেই সমস্যাগুলো অতিক্রম করে আমরা  জয়ী হব।’

তিনি অভিযোগ করে বলেন, ‘পতাকাবাহী একটি গাড়ি বরিশালে দীর্ঘদিন যাবৎ ঘোরাঘুরি করছে। তিনি মন্ত্রী পদমর্যাদার ব্যক্তি। তিনি একটি বিশেষ উদ্দেশ্য নিয়েই বরিশালে রয়েছেন। কেননা তার আত্মীয় এবারের নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী। তিনি মন্ত্রী, সারা বাংলাদেশেই ঘুরবেন। কিন্তু আমি মনে করি নির্বাচনকালীন সময় তিনি বরিশালে না থাকলে আমাদের জন্য ভালো হবে।’

অন্যদিকে নগরীর মল্লিক রোডে গনসংযোগকালে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ জানান, বিএনপি প্রার্থী যে অভিযোগ করেছেন সেটা ভিত্তিহীন। এরকম কোনো ঘটনা ঘটলে সেটা সবার আগে সাংবাদিকরাই আগে জানবে।

তিনি বলেন, ‘নির্বাচিত হলে নগরীতে বেকারত্ব নিরসনে আমি কাজ করব। এটাই আমার প্রধান উদ্দেশ্য।’

 

 

 

রাইজিংবিডি ডটকম/ বরিশাল/ ১১ জুলাই ২০১৮/ জে. খান স্বপন/শাহেদ

Walton Laptop
 
     
Marcel
Walton AC