ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ছুরিকাঘাতে গৃহবধূ নিহত, আটক ৩

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৮, ১২ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছুরিকাঘাতে গৃহবধূ নিহত, আটক ৩

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক গৃহবধূ নিহত হয়েছে। দুর্বৃত্তদের মারধরে মারাত্মক আহত হয়েছে তার স্বামী ইব্রাহিম শেখ (৩৫)। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

বুধবার দিবাগত গভীর রাতে কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। 

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান জানান, গভীর রাতে ইব্রাহিম শেখের বসত ভিটায় সিধ কেটে একদল দুর্বৃত্ত ঘরে প্রবেশ করে। পরে দুর্বৃত্তরা ইব্রাহিম শেখকে বাইরে বের করে মারধর করতে থাকে।

এ সময় গৃহবধূ লিপি বেগম বাইরে বের হয়ে চিৎকার করলে দুর্বৃত্তরা তাকে ছুরি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী দুজনকে উদ্ধার করে প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সেখানে লিপি বেগমের অবস্থার অবনতি ঘটলে ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান। আহত ইব্রাহিম শেখকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ওসি জানান, পূর্ব-শক্রতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পরে। তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সারাফাত ফকির, বেলায়েত ফকির ও বাবুল মোল্যাকে আটক করা হয়েছে।

 

 

 

 

রাইজিংবিডি/গোপালগঞ্জ/১২ জুলাই ২০১৮/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়