ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নারায়ণগঞ্জে ব্যবসায়ী স্বপন সাহার ঘাতকও পিন্টু!

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৬, ১৯ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নারায়ণগঞ্জে ব্যবসায়ী স্বপন সাহার ঘাতকও পিন্টু!

ব্যবসায়ী স্বপন কুমার সাহা ও ঘাতক পিন্টু দেবনাথ

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে স্বর্ণ ব্যবসায়ী  প্রবীর চন্দ্র ঘোষের ঘাতক পিন্টু আরেক ব্যবসায়ী স্বপন কুমার সাহারও ঘাতক। দুই খুনের ঘটনায় পিন্টু দেবনাথের কান্ড পেশাদার খুনির মতই।

অপহৃত ব্যবসায়ী স্বপন কুমার সাহার বড় ভাই অজয় কুমার সাহার এজাহার মতে, ২০১৬ সালের ২৭ অক্টোবর শহরের নিতাইগঞ্জের বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন স্বপন কুমার। তখন পিন্টুর কাছে অজয় এ বিষয়ে জিজ্ঞেস করলে পিন্টু জানান, স্বপন ভারত চলে গেছে। কিন্তু ভারতে স্বজনদের সঙ্গে যোগাযোগ করলে তারা জানান, স্বপন ভারত যাননি।

পরে প্রবীর হত্যাকান্ডের ঘটনায় পিন্টু জড়িত থাকায় স্বপন নিখোঁজ হওয়ার বিষয়টি ডিবি পুলিশকে জানানো হয়। ডিবি পুলিশের জিজ্ঞাসাবাদে পিন্টুর সহযোগী বাপন জানান, নিখোঁজ স্বপনের মুঠোফোন ব্যবহার করছেন পিন্টুর বান্ধবী রত্না। ডিবি রত্নাকে গ্রেপ্তার করলে তিনি জানান, স্বপনের মুঠোফোন তাকে দিয়েছেন পিন্টু এবং ২০১৬ সালের ২৭ অক্টোবর রাতে পিন্টু নিজ বাসায় স্বপনকে ডেকে নিয়ে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করেছে। এরপর লাশ খন্ড খন্ড করে শীতলক্ষ্যা নদীতে ফেলে দিয়েছে।

স্বর্ণ ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষ হত্যা মামলার তদন্ত করতে গিয়ে এভাবেই ডিবি পুলিশের জিজ্ঞাসাবাদে পিন্টু দেবনাথের সহযোগী বাপন ভৌমিকের স্বীকারোক্তি অনুয়ায়ী পিন্টু দেবনাথের বান্ধবী রত্না চক্রবর্তীর কাছ থেকে স্বপন কুমার সাহার ব্যবহৃত দুটি মোবাইল ফোন উদ্ধার হয়।  বেরিয়ে আসে স্বপন কুমার সাহা খুনের চাঞ্চল্যকর তথ্য।

স্বপন কুমার সাহা অপহরণের ঘটনায় তার বড় ভাই অজয় কুমার সাহা বাদী হয়ে পিন্টু দেবনাথ ও তার সহযোগী বাপন ভৌমিক, বান্ধবী রত্না চক্রবর্তী ও মামুন আব্দুল্লাহকে আসামি করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন।

স্বপন কুমার সাহা অপহরণ মামলায় প্রবীর চন্দ্র ঘোষের ঘাতক পিন্টু দেবনাথ ও তার সহযোগী বাপন ভৌমিককে বুধবার ৫দিনের রিমান্ডে নিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: আফতাবুজ্জামান এর আদালতে তাদের হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন জানালে শুনানি শেষে আদালত ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ১৮ জুন রাতে নিখোঁজ হন কালিরবাজারের স্বর্ণ ব্যবসায়ী প্রবীর কুমার ঘোষ। এই ঘটনায় পুলিশ প্রবীরের বন্ধু পিন্টুকে গ্রেপ্তার করলে তার দেখানো মতে বাড়ির সেপটিক ট্যাঙ্কের ভেতর থেকে প্রবীরের ৭ টুকরো লাশ উদ্ধার হয়।

 

 

 

রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৯ জুলাই ২০১৮/হাসান উল রাকিব/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়