ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্টে ২ নির্মাণ শ্রমিক নিহত

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৯, ২০ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্টে ২ নির্মাণ শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে বহুতল ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্য দুই শ্রমিক।

বৃহস্পতিবার রাতের এ দুর্ঘটনায় পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে।

নিহতরা হলেন- কুড়িগ্রামের কাচাকাটা থানার ঢাকডহর গ্রামের মৃত দেয়ানত উল্লাহর ছেলে ইয়াকুব আলী (৪৮) ও একই থানার নারায়ণপুর এলাকার আজিম উদ্দিনের ছেলে নূর ইসলাম (৪২)। আহত দুইজনের নাম-পরিচয় পাওয়া যায়নি। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জয়দেবপুর থানার এসআই আল আমিন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় গাজীপুর সিটি করপোরেশনের জয়দেবপুর এলাকার আবেদ প্লাজা নামক একটি নির্মাণাধীন ভবনের সাততলার ছাদে কাজ করছিলেন কয়েক নির্মাণ শ্রমিক। ছাদে পানি আটকিয়ে ভবনের বিভিন্ন অংশে পানি দেওয়ার সময় বিদ্যুতের তারের লিকেজ থেকে বিদ্যুতায়িত হয়ে চারজন স্পৃষ্ট হন। অন্য সহকর্মীরা তাদেরকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ওই দুইজনকে মৃত ঘোষণা করেন। অপর দুইজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

তিনি আরো জানান, খবর পেয়ে রাতে লাশ উদ্ধার করে তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় জয়দেবপুর থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।



রাইজিংবিডি/গাজীপুর/২০ জুলাই ২০১৮/হাসমত আলী/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়