ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এইচএসসির রেজাল্ট আনতে গিয়ে শুভ নিখোঁজ

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৬, ২১ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এইচএসসির রেজাল্ট আনতে গিয়ে শুভ নিখোঁজ

পাবনা প্রতিনিধি : এইচএসসি পরীক্ষার রেজাল্ট আনতে গিয়ে নিখোঁজ রয়েছে পাবনার ঈশ্বরদী উপজেলার জিয়াদ বিন-আলম শুভ নামে এক মেধাবী ছাত্র।

শুভ এ বছর ঢাকার নর্দা শাখা ক্যামব্রিয়ান কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়ে জিপিএ-৪.৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। তিনি ঈশ্বরদী পৌর সদরের কলেজ রোড এলাকার মিতালী ডেকোরেটরের মালিক খোরশেদ আলমের ছেলে।

খোরশেদ আলম জানান, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ঈশ্বরদী শহরের একটি কম্পিউটার দোকান থেকে পরীক্ষার রেজাল্ট প্রিন্ট করতে বের হয় শুভ। এরপর থেকে তার খোঁজ পাওয়া যায়নি। রাতভর ক্যামব্রিয়ান কলেজসহ শুভর ঘনিষ্ঠ বন্ধু, আত্মীয়-স্বজনদের কাছে ব্যাপক খোঁজ করে তার সন্ধান পাওয়া যায়নি। বৃহস্পতিবার রাত ৮টা পর্যন্ত তার মোবাইল ফোন সচল থাকলেও ফোন রিসিভ করেনি। ৮টার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ রয়েছে।

ঈশ্বরদী থানায় সাধারণ ডায়েরি করেছেন খোরশেদ আলম। তিনি জানান, পরীক্ষার ফল প্রকাশের পর যেখানে পরিবারের সবাই আনন্দিত থাকার কথা, সেখানে ছেলের সন্ধান না পেয়ে পরিবারের সবাই অজানা আশঙ্কায় উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন জানান, জিয়াদ বিন-আলম শুভর সন্ধান পেতে পুলিশ সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইতোমধ্যে তার ফোন কললিস্ট ধরে তার সর্বশেষ অবস্থান জানার চেষ্টা করা হচ্ছে।




রাইজিংবিডি/পাবনা/২১ জুলাই ২০১৮/শাহীন রহমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়