ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এবার উপ-পুলিশ কমিশনার কার্যালয়ের সামনে অবস্থান আরিফের

নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৪, ২১ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার উপ-পুলিশ কমিশনার কার্যালয়ের সামনে অবস্থান আরিফের

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনী প্রচারণা থেকে ছাত্রদলের তিন নেতা-কর্মীকে গ্রেপ্তারের প্রতিবাদে সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ)-এর কার্যালয়ের সামনে অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করেছেন বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।

শনিবার বিকেল পৌনে ৩টা থেকে দলের নেতা-কর্মীদের নিয়ে প্রায় দেড় ঘণ্টা অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করেন তিনি। এ সময় নগরীর উপশহরস্থ কার্যালয়ের প্রধান ফটকের সামনের সড়কে বসে বিক্ষোভ করেন তারা। এক পর্যায়ে পুলিশ তাদের আটকের বিষয়টি নিশ্চিত করলে এবং তাদের কোর্টে চালান দেওয়ার আশ্বাস দিলে বিএনপি নেতা-কর্মীরা বিকেল ৪টার দিকে অবস্থান কর্মসূচি থেকে সরে আসেন।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ জানান, সুমন আহমদ, রাসেল আহমদ ও লিয়াকত নামে তিন কর্মীকে শুক্রবার রাতে দক্ষিণ সুরমার ঝালোপাড়া এলাকা থেকে পুলিশ আটক করলেও তা অস্বীকার করছিল। এ অবস্থায় দলের নেতা-কর্মীরা উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ের সম্মুখে অবস্থান নেয়। 

আরিফুল হক চৌধুরী ছাড়াও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এম এ হক ও খন্দকার আব্দুল মুক্তাদির, জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, সেক্রেটারি আলী আহমদ, মহানগর সভাপতি নাসিম হোসাইন, হবিগঞ্জ জেলা বিএনপির সভাপতি জি কে গৌছসহ দলের শতাধিক নেতা-কর্মী তাৎক্ষণিক উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ)-এর কার্যালয়ের সম্মুখে অবস্থান নেন।

এর আগে গত ১২ জুলাই মধ্যরাতে নগরীর বন্দর বাজার এলাকায় পোস্টার লাগানোর সময় নজরুল নামে এক কর্মীকে আটক করে নিয়ে গেলে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সম্মুখে অবস্থান নেন আরিফ। পরে রাত ১টায় দিকে ওই কর্মীকে পুলিশ ছেড়ে দিলে তিনি অবস্থান ত্যাগ করেন।



রাইজিংবিডি/সিলেট/২১ জুলাই ২০১৮/নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়