ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ডাকাতি ও ২ নৈশপ্রহরী হত্যার ঘটনায় মামলা

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৪, ২২ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডাকাতি ও ২ নৈশপ্রহরী হত্যার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দর উপজেলার তিনটি ব্যাটারির দোকানে ডাকাতি ও দুই নৈশপ্রহরীকে হত্যার ঘটনায় মামলা হয়েছে।

আজ রোববার বিসমিল্লাহ ব্যাটারি স্টোরের স্বত্বাধিকারী ব্যবসায়ী আলমগীর হোসেন বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ডাকাতির ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অপু ও ওহাব নামে দুই যুবককে আটক করেছে। মামলা দায়েরের পরপরই তদন্তের জন্য জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শাহীন মন্ডল।

তিনি মামলার এজাহারের বরাদ দিয়ে বলেন, শুক্রবার দিবাগত রাতে  বন্দর উপজেলার লক্ষ্মণখোলা মাদ্রাসা বাস স্ট্যান্ড সংলগ্ন মার্কেটে একদল ডাকাত হানা দেয়। ডাকাতরা বাজারের দুই নৈশপ্রহরী রায়হান উদ্দিন (৫৫) ও মোতালেব মিয়া (৬৫) কে রড ও ইট দিয়ে মাথা থেতলে হত্যা করে। পরে বিসমিল্লাহ ব্যাটারি স্টোর, সততা ব্যাটারি মেলা এবং সততা ব্যাটারি সার্ভিসিংসহ তিনটি দোকান থেকে ২০০ পিস ব্যাটারিসহ প্রায় ২৭ লাখ ৮৫ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

তিনি বলেন, মামলা দায়েরের পরপরই পুলিশ সুপারের নির্দেশে জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত নৈশ প্রহরী রায়হান উদ্দিন ও মোতালেব মিয়াকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) নুরে আলম জানান, মামলার ডকেট জেলা গোয়েন্দা পুলিশের কাছে পৌঁছেছে। গোয়েন্দা পুলিশ বাজারের একটি দোকানে স্থাপিত সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করছে। ফুটেজে ডাকাতদের চেহারা স্পষ্ট দেখা যাচ্ছে না। এরই মধ্যে অপু ও জাহেরকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২২ জুলাই ২০১৮/হাসান উল রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়