ঢাকা, বৃহস্পতিবার, ১ ভাদ্র ১৪২৫, ১৬ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

চরভদ্রাসনে ইউএনও’র অপসারণ দাবি

মো. মনিরুল ইসলাম টিটো : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-১০ ৪:০৭:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১০ ৪:০৭:৪৮ পিএম

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের চরভদ্রাসনে উপজেলা নির্বাহী কর্মকর্তা  কামরুন নাহারকে দুর্নীতিবাজ আখ্যা দিয়ে অপসারণের দাবিতে মিছিল করেছে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। 

শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় হতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কাউসার হোসেনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল সদর বাজার হয়ে উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ শেষে পুনরায়  কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তার বক্তব্যে বর্তমান ইউএনও’র বিভিন্ন দুর্নীতির চিত্র তুলে ধরে বলেন, কামরুন নাহার অত্র উপজেলায় যোগদানের পর হতে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের কৌশলে বাদ দিয়ে জামায়াত-বিএনপির সদস্যদের নিয়ে দায়সারাভাবে সরকারি কর্মসূচি পালন করে আসছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে গত সোমবার এক প্রস্তুতিসভা করেন, যেখানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ অঙ্গসংগঠনের কাউকে দাওয়াতপত্র দেওয়া হয়নি।

তিনি আরো অভিযোগ করেন, ইউএনও বেলা ১১টার আগে অফিসে না আসায় ভোগান্তির শিকার হচ্ছে চরভদ্রাসনের সাধারণ মানুষ।

বিক্ষোভ মিছিলে জেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম বাসু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আজাদ খান, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা শফিউদ্দীন খালাশী, যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মো. দীপু খালাশী, সাধারণ সম্পাদক মো. খোকন মোল্যা, সাংগঠনিক মো. মাসুদ, ছাত্রলীগের সভাপতি বেলায়েত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান ও স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার কামরুন নাহার বিক্ষোভের বিষয়টি স্বীকার করে বলেন, বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উদযাপনের প্রস্তুতিসভায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের দাওয়াত করা হয়েছে। জাতীয় সব কর্মসূচি আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে পালন করা হয়।

তিনি নিয়মিত যথাসময়ে অফিসে আসেন বলে জানান। তিনি বলেন, সাধারণ মানুষের স্বার্থে অফিস সময়ের বাইরেও সময় দিয়ে থাকেন।

 

 


রাইজিংবিডি/ফরিদপুর/১০ আগস্ট ২০১৮/মো. মনিরুল ইসলাম টিটো/বকুল

Walton Laptop
 
     
Walton