ঢাকা, মঙ্গলবার, ৩০ শ্রাবণ ১৪২৫, ১৪ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

অভিনব কেকে উইলিয়ানের জন্মদিন উদযাপন

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-১০ ৬:২৩:১৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১০ ৭:৩৭:১৫ পিএম

ক্রীড়া ডেস্ক : নতুন মৌসুমে চেলসি মাঠে নামবে শনিবার। হুদার্সফিল্ড টাউনের বিপক্ষে ম্যাচ দিয়ে ২০১৮-১৯ মৌসুমটি শুরু করবে ব্লুজরা। মৌসুম শুরুর ঠিক আগে উইলিয়ানের জন্মদিন অভিনব এক কেক দিয়ে উদযাপন করেছে তার সতীর্থরা।

উইলিয়ানের জন্মদিন উপলক্ষ্যে বৃহস্পতিবার রাতে তাকে চমকে দেন স্বদেশী সতীর্থ ডেভিড লুইজসহ অন্যরা। ফুটবল থিমের আঙ্গিকে একটি কেক নিয়ে উইলিয়ানের ৩০তম জন্মদিন পালন করেন তারা। দুই স্তরের এই কেকের নিচের অংশে সাদা-কালোর ফুটবল আকৃতি ফুটে উঠেছে। আর উপরের  অংশের সবুজ লেয়ারে উইলিয়ানের মতো কোকড়া চুলের এক ফুটবলার, গোলপোস্টও দর্শকদের চিত্র ফুটে উঠেছে।

কমিউনিটি শিল্ডে সবশেষ ম্যানচেস্টার সিটির বিপক্ষে ২-০ ব্যবধানে হেরেছে চেলসি। ওই ম্যাচের পুরো সময় ধরে লুইজ এবং বিকল্প হিসেবে খেলেছিলেন উইলিয়ান। তবে ওই হারের বেদনা ভুলে হুদার্সফিল্ড টাউনের বিপক্ষে জয় দিয়ে মৌসুম শুরু করার অপেক্ষায় রয়েছে স্টামফোর্ড ব্রিজের ক্লাবটি।

এবারের দলবদলে ১৭ মিলিয়ন পাউন্ডে অ্যাটলেটিকো বিলবাও থেকে চেলসিতে যোগ দিয়েছেন কেপা অ্যারিজাবালাগা। মৌসুমের শুরু থেকেই মাঠে দেখা যেতে পারে তাকে। গত মাসে রোমা থেকে ৬৫ মিলিয়ন পাউন্ডে গোলরক্ষক অ্যালিসনকে দলে ভেড়ায় লিভারপুল। তাকে পেতে অলরেডসদের সঙ্গে প্রতিযোগিতায় ছিল চেলসি। তবে শেষপর্যন্ত ব্যর্থ হওয়ায় কেপাকে দলে ভিড়িয়েছে ব্লুজরা।



রাইজিংবিডি/ঢাকা/১০ আগস্ট ২০১৮/শামীম

Walton Laptop
 
     
Walton