ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে’

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৭, ১৪ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে’

নোয়াখালী প্রতিনিধি : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। তবে আমাদের এখন কঠিন সময় যাচ্ছে, চ্যালেঞ্জিং সময়। বিএনপি বার বার আন্দোলনে ব্যর্থ হয়ে জাতীয় নির্বাচন বানচালের চক্রান্ত করছে। তবে তাদের এ চক্রান্ত সফল হবে না। শেখ হাসিনার নেতৃত্বে জনগণকে সাথে নিয়ে তাদের সকল চক্রান্ত প্রতিহত করা হবে।’

মঙ্গলবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে ও কবিরহাট পৌরসভা মিলনায়তনে শোক দিবসের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘আমরা উন্নয়ন করছি। আপনারা শুধু জনগণের সাথে থাকুন। তাদের সাথে ভালো ব্যবহার করুন। জনগণকে খুশি রাখুন। জনগণ খুশি থাকলেই আমাদের উন্নয়ন কর্মকাণ্ড সার্থক হবে। দলের পরিচয়ে সাধারণ মানুষের প্রতি অন্যায় আচরণ করলে তাকে ছাড় দেওয়া হবে না। অনিয়মকারীদের সাথে সকল ধরনের সম্পর্ক ছিন্ন করা হবে।’

বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদলসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এর আগে মন্ত্রী কবিরহাট পৌর মিলনায়তনে শোক দিবসের কাঙালি ভোজের জন্য ইউনিয়ন আওয়ামী লীগের নেতাদের মাঝে গরু বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন কবিরহাট পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানসহ দলীয় নেতৃবৃন্দ।



রাইজিংবিডি/নোয়াখালী/১৪ আগস্ট ২০১৮/মাওলা সুজন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়