ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাংবাদিক মিন্টু চৌধুরীর উপর হামলা, গ্রেপ্তার ১

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৩, ১৬ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংবাদিক মিন্টু চৌধুরীর উপর হামলা, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর জুবলী রোড এলাকায় অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ২৪ডটকম এর চট্টগ্রাম ব্যুরো প্রধান মিন্টু চৌধুরীর উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার বিকেলে নিজ কার্যালয়ের নিচে হামলা করা হয়। এ ঘটনায় স্থানীয়রা হামলাকারী এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এতে সাংবাদিক মিন্টুর সঙ্গে অফিস সহকারী মো. ফারুক আহত হয়েছেন।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ হামলা এবং এক হামলাকারীকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন। গ্রেপ্তার যুবক যুবদলের ক্যাডার বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিকেলে মিন্টু চৌধুরী নিজ কার্যালয় ভবনের নিচে অবস্থানের সময় কয়েকজন যুবক অতর্কিত তার উপর হামলা চালায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে এবং এক হামলাকারীকে আটক করতে সক্ষম হয়। ঘটনার খবর পেয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন। পরে হামলাকারী এক যুবককে আটক করে থানায় নিয়ে যান।

মিন্টু চৌধুরী বলেন, হামলাকারীরা অর্তকিতে হামলা করেছে। তাদের গতিবিধি দেখে মনে হয়েছে উদ্দেশ্যমূলক ও পরিকল্পিতভাবে হামলা করা হয়েছে।

পরে সন্ধ্যার সময় নগরীর কোতোয়ালি থানায় মিন্টু চৌধুরী বাদী হয়ে একটি মামলা করেছেন।  সাংবাদিক মিন্টু চৌধুরীর উপর হামলার ঘটনায় চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন, চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামসহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠন নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৬ আগস্ট ২০১৮/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়