ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আশুলিয়ায় যানজট

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২১, ২০ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আশুলিয়ায় যানজট

নিজস্ব প্রতিবেদক, সাভার : ঈদে ঘরমুখো মানুষ বহনকারী যানবাহনের চাপ বৃদ্ধি পেয়েছে আশুলিয়ার মহাসড়কগুলোতে। ফলে মহাসড়কগুলোর বিভিন্ন পয়েন্টে ধীর গতিতে চলছে যানবাহন, দেখা দিয়েছে তীব্র যানজট।

সোমবার দুপুরের পর থেকে এই পয়েন্টগুলোতে যানবাহন ও যাত্রীদের ভিড় দেখা যাচ্ছে। বিশেষ করে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর ত্রিমোড় এবং নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল ত্রিমোড়ে দুর্ভোগ পোহাতে হচ্ছে বাড়ি ফেরা মানুষদের। এই পথে স্বাভাবিকের চেয়ে দ্বিগুণ কিংবা তারও বেশি সময় যানজটে আটকা থাকতে হচ্ছে।

নবীনগর ত্রিমোড়ের জটলাকে কেন্দ্র করে ঢাকা-আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সংলগ্ন প্রান্তিক গেট থেকে শুরু হয়ে যানজট ছড়িয়ে পড়েছে ধামরাইয়ের কালামপুর পর্যন্ত। এই মহাসড়কের উভয় প্রান্তেই অর্থাৎ ঢাকা থেকে যাওয়া এবং ঢাকায় আসার পথ দুটোই কার্যত স্থবির। আর বাইপাইল ত্রিমোড়কে কেন্দ্র করে নবীনগর-চন্দ্রা মহাসড়কের পলাশবাড়ী থেকে বলিভদ্র পর্যন্ত যানবাহনের দীর্ঘ লাইন দেখা যাচ্ছে। এই ত্রিমোড়কে কেন্দ্র করে যানবাহনের জটলা রয়েছে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের জামগড়া-নরসিংহপুর পর্যন্ত।

মহাসড়ক স্বাভাবিক করতে অতিরিক্ত পুলিশকে কাজ করতে দেখা গেছে। তবে যানবাহনের চাপ না কমা পর্যন্ত এই পয়েন্টগুলোতে যানজট কমবে না বলে জানিয়েছে পুলিশ।



রাইজিংবিডি/সাভার/২০ জুলাই ২০১৮/সাফিউল ইসলাম সাকিব/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়