ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাস-লেগুনা সংঘর্ষে ১১ জন নিহত

বকুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৭, ২০ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাস-লেগুনা সংঘর্ষে ১১ জন নিহত

নরসিংদী সংবাদদাতা : নরসিংদীর বেলাব উপজেলায় বাস ও লেগুনার মধ্যে সংঘর্ষে ১১ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ৯ জন।

সোমবার রাত ৯টার দিকে উপজেলার দড়িকান্দি এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে বলে বেলাব থানার ওসি জাবেদ মাহমুদ জানান। আহতদের ভৈরব ও নরসিংদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দড়িকান্দি বাসস্ট্যন্ড এলাকায় ঢাকাগামী বস পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সুনামগঞ্জগামী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে আটজন নিহত হন। তারা সবাই লেগুনার যাত্রী। ঈদ উপলক্ষে তারা বাড়ি যাচ্ছিল।  এতে আহত হয় অন্তত ১২ জন।

আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী ভৈরব ও নরসিংদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে ভৈরব স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়। নরসিংদী জেলা হাসপাতালে আনার পর মারা যান একজন।

নিহতরা হলেন- সুনামগঞ্জের দোয়ারাবাজার এলাকার কাজিল হকের ছেলে সুজন (২৫), তার স্ত্রী সাবিনা বেগম (২০), একই এলাকার মৃত নুরু মিয়ার ছেলে আবুল হোসেন (৫৫), মৃত মুন্নাফ মিয়ার ছেলে আবুল মিয়া (২৪), আসমত আলীর ছেলে মোবারক (১৮), কাশেম মিয়ার ছেলে শাহীন (১৮), আফতাব উদ্দিন (৫০); নেত্রকোনার চাপুনিয়া এলাকার মৃত মোরশেদ আলীর ছেলে রাকিবুল (৩০), একই এলাকার শফিক (২৬), সুমন (২২) ও লেগুনার চালক নরসিংদীর শিবপুর থানার কাশেম মিয়ার ছেলে মাসুম (২৫)।

দুর্ঘটনার পর নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহরিয়ার আলম, বেলাব উপজেলার নির্বাহী অফিসার উম্মে  হাবিবা ঘটনাস্থল পরিদর্শন করেন।

বেলাব উপজেলা নির্বাহী অফিসার উম্মে  হাবিবা জানান, দুর্ঘটনায় নিহতদের প্রত্যেক পরিবারকে মরদেহ দাফনের জন্য ২০ হাজার টাকা করে নরসিংদী জেলা প্রশাসনের পক্ষ থেকে দেওয়ার ঘোষণা করা হয়েছে।

এদিকে দুর্ঘটনার পর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে মহাসড়ক থেকে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৈফিকুর ইসলাম জানান, দুর্ঘটনায় লেগুনার চালকসহ ১১ জন নিহত হয়েছেন। তবে যাত্রীবাহী বাসের চালক পালিয়ে গেছেন। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করা হয়েছে।



রাইজিংবিডি/নরসিংদী/২০ আগস্ট ২০১৮/বকুল/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়