ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বরিশালে ঈদের জামাত কখন কোথায়

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৯, ২১ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশালে ঈদের জামাত কখন কোথায়

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালে ঈদুল আজহার নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায় নগরীর হেমায়েত উদ্দিন কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে।

সিটি মেয়র আহসান হাবিব কামাল, বিভাগীয় ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ নগরীর বিভিন্ন শ্রেণীপেশার কয়েক হাজার মানুষ প্রধান জামাতে অংশ নেবেন।

আজ বিকেলে কেন্দীয় ঈদগাহ ময়দানের সর্বশেষ প্রস্তুতি পরিদর্শন করেছেন সিটি মেয়র আহসান হাবিব কামাল। সিটি মেয়র সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ করে নগরবাসীকে প্রধান জামাতে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছেন। 

বরিশালে এবারও ঈদের সর্ববৃহৎ জামাত অনুষ্ঠিত হবে সদর উপজেলার চরমোনাই দরবার শরীফের মাঠে সকাল ৯টায়। পীর সাহেব চরমোনাই মুফতি মো. রেজাউল করিম ঈদের জামাতে ইমামতি করবেন।

বরিশালের দ্বিতীয় বৃহত্তম ঈদ জামাত অনুষ্ঠিত হবে পিরোজপুরের নেছারাবাদ ছারছিনা দরবার শরীফ মাঠে সকাল ৮টায়।

ঝালকাঠীর মরহুম কায়েদ সাহেব হুজুর প্রতিষ্ঠিত এনএস কামিল মাদ্রাসা মাঠে সকাল ৮টায়, পটুয়াখালীর মির্জাগঞ্জ হযরত ইয়ারউদ্দিন খলিফা (রা.) মাজার শরীফ ময়দানে সকাল সাড়ে ৭টায় এবং উজিরপুরের গুঠিয়ার দৃষ্টিনন্দন বায়তুল আমান জামে মসজিদ কমপ্লেক্স ও ঈদগাহ ময়দানে সকাল সাড়ে ৮টায় জামাত অনুষ্ঠিত হবে।

দুটি করে ঈদ জামাত অনুষ্ঠিত হবে নগরীর চক বাজারের জামে এবাদুল্লাহ মসজিদে সকাল ৮টায় ও সাড়ে ৯টায়, হেমায়েত উদ্দিন রোডের জামে কসাই মসজিদে সকাল ৮টায় ও সাড়ে ৯টায় এবং সদর রোডের বায়তুল মোকাররম জামে মসজিদে সকাল ৮টায় ও ৯টায়।

গোরস্থান রোডের আঞ্জুমান-ই হেমায়েত-ই ইসলাম ময়দানে সকাল ৮টায়, পুলিশ লাইনস্ মাঠে সকাল পৌনে ৯টায়, নূরিয়া স্কুল মাঠে সকাল ৮টায় এবং কেন্দ্রীয় কারাগার জামে মসজিদে সকাল সাড়ে ৭টায় ঈদের নামাজের জামাত অনুষ্ঠিত হবে।



রাইজিংবিডি/বরিশাল/২১ আগস্ট ২০১৮/জে.খান স্বপন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়