ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘নির্বাচন নিয়ে সহিংসতা করলে দাঁতভাঙা জবাব’

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১২, ২২ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘নির্বাচন নিয়ে সহিংসতা করলে দাঁতভাঙা জবাব’

ফাইল ফটো

নোয়াখালী প্রতিনিধি : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি সহিংসতা করলে তার কড়া জবাব দেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

তিনি বলেন, ‘‘২০১৪ সালের ৫ জানুয়ারির মতো বিএনপি নির্বাচনে না এসে যদি জ্বালাও-পোড়াও, সন্ত্রাস, সহিংসতার আশ্রয় নেয়, তবে জনগণকে সঙ্গে নিয়ে আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা প্রতিহত করব এবং দাঁতভাঙা জবাব দেওয়া হবে।’’ 

বুধবার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ওটার হাট ঈদগাঁহ ময়দানে ঈদুল আজহার নামাজ আদায় করে স্থানীয়দের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে আসতে বিএনপির ভয়ের কিছু নেই। কারণ নির্বাচন সরকার পরিচালনা করবে না, নির্বাচন পরিচালনা করবে স্বাধীন নির্বাচন কমিশন। কাজেই নির্বাচন নিয়ে বিএনপির শঙ্কার অবকাশ নেই।

এ সময় মন্ত্রীর সঙ্গে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হানসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/নোয়াখালী/২২ আগস্ট ২০১৮/মাওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়