ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সাংবাদিক নদী হত্যার বিচার দাবিতে মানববন্ধন

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৩, ৩১ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংবাদিক নদী হত্যার বিচার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীকে হত্যার প্রতিবাদে ও খুনিদের শাস্তির দাবিতে রাজশাহীতে মানববন্ধন হয়েছে।

শুক্রবার সকালে নগরীর আলুপট্টি মোড়ে মানববন্ধনের আয়োজন করে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)।

মানববন্ধন থেকে নদীকে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। হত্যাকাণ্ডে জড়িত সবাইকে দ্রুত গ্রেপ্তার করে তাদের শাস্তির দাবি জানানো হয়েছে। একইসঙ্গে সাংবাদিক হত্যার বিচারে আলাদা ট্রাইব্যুনাল গঠন করার দাবি জানান সাংবাদিকরা।

মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন আরইউজের সভাপতি কাজী শাহেদ। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি মামুন-অর-রশিদের পরিচালনায় বক্তব্য দেন বিএফইউজের সদস্য জাবীদ অপু, আরইউজের সহ-সভাপতি শরীফ সুমন, রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, রাজশাহী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ, এসএ টিভির রাজশাহী ব্যুরো ইনচার্জ জিয়াউল গণি সেলিম প্রমুখ।

গত মঙ্গলবার রাতে পাবনা শহরের রাধানগর মহল্লায় বাসার গেটের সামনে নদীকে কুপিয়ে হত্যা করে দুর্বুত্তরা। ঘটনার পর দিন নিহত নদীর মা মর্জিনা বেগম বাদী হয়ে নদীর সাবেক শ্বশুর ও সাবেক স্বামীসহ তিনজনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরো ৫-৬ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

ওই দিন দুপুরে পুলিশ অভিযান চালিয়ে নদীর সাবেক শ্বশুর আবুল হোসেনকে গ্রেপ্তার করে। অন্যতম আসামি সাবেক স্বামী রাজিব হোসেন পলাতক।

 

 

 

রাইজিংবিডি/রাজশাহী/৩১ আগস্ট ২০১৮/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়