ঢাকা, মঙ্গলবার, ৩ আশ্বিন ১৪২৫, ১৮ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

রংপুরে এক বাসকে আরেক বাসের ধাক্কা, নিহত ২

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-১৪ ৩:০৭:২৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-১৫ ৮:১০:৪৩ এএম

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরে এক বাসকে আরেকটি বাস ধাক্কা দিলে নারীসহ দুই পথচারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১৫ জন বাস যাত্রী। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর কেন্দ্রীয় বাস টার্মিনাল মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুই পথচারী হলেন- মিঠাপুকুর উপজেলার আফজালপুর গ্রামের গোলাম মোস্তফার স্ত্রী হাসিনা বেগম (৫৫) ও রংপুর নগরীর বড়বাড়ি হিন্দু পাড়ার যোগেশ চন্দ্রের পুত্র দুলাল চন্দ্র (৪৫)।

 



পুলিশ ও প্রত্যক্ষদর্শীনজরুল সূত্রে জানা গেছে, এমকে পরিবহনের (রংপুর-জ ০৪-০০৩১) চালক বদরগঞ্জ রোড থেকে বের হয়ে পীরগঞ্জ ভেন্ডাবাড়ি দিয়ে নবাবগঞ্জ যাওয়ার উদ্দেশে টার্মিনাল মোড়ে গাড়িটি ঘুরিয়ে নিচ্ছিলেন। এ সময় বেপরোয়া গতিতে আসা গাইবান্ধাগামী মায়ের আশির্বাদ পরিবহন (ঢাকা মেট্রো-জ ১৪-১০৮৬) নিয়ন্ত্রণ হারিয়ে এমকে পরিবহনকে ধাক্কা দেয়। মুহূর্তেই এমকে পরিবহনের গাড়িটি দুমড়ে-মুচড়ে উল্টো যায়। এতে ঘটনাস্থলে এক নারীসহ দুই পথচারী মারা যান। আহত হন অন্তত ১৫ জন বাস যাত্রী।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে এমকে পরিবহনের ভেতর থেকে নিহতের লাশ ও আহত যাত্রীদের উদ্ধার করেন। পরে আহতদের অ্যাম্বুলেন্সে করে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়া হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন জানান, এ দুর্ঘটনায় ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছেন। আহতদের রমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পরই বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। তবে বাস দুটি পুলিশ জব্দ করেছে।



রাইজিংবিডি/রংপুর/১৪ সেপ্টম্বর ২০১৮/নজরুল মৃধা/সাইফুল

Walton Laptop
 
     
Walton