ঢাকা, বুধবার, ৩০ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

রূপগঞ্জে গুলিবিদ্ধ তিন লাশের পরিচয় মিলেছে

হাসান উল রাকিব : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-১৪ ৩:৫৮:০৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-১৫ ৪:০৯:৩৩ পিএম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে উদ্ধার করা তিন লাশের পরিচয় পাওয়া গেছে। নিহত তিনজনই পরস্পর বন্ধু ছিলেন। ঢাকায় তারা ঝুট কাপড়ের ব্যবসা করতেন।

নিহতরা হলেন রাজধানীর বনানীর মহাখালী নিকুঞ্জ এলাকার মো. সোহাগ ভূইয়া (৩২), মুগদা-মান্ডা এলাকার শিমুল আজাদ (৩০) এবং শিমুল আজাদের ভায়রা ও একই এলাকার নুর হোসেন বাবু (৩০)।

নিহতের স্বজনরা জানিয়েছেন, বুধবার শিমুল আজাদের গ্রামের বাড়ি ঝিনাইদহ বেড়াতে যাওয়ার জন্য তিন বন্ধু বের হন। মাওয়ায় ফেরি পার হওয়ার পর গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে কয়েকজন তাদেরকে যাত্রীবাহী বাস থেকে নামিয়ে তুলে নিয়ে যায়। এরপর থেকে তারা নিখোঁজ ছিলেন।

নিহত শিমুলের স্ত্রী আয়েশা আক্তার আন্না জানান, তারা তিনজন কোনো রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন না।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সকালে পূর্বাচল উপ-শহরের আলমপুর এলাকার ১১ নং ব্রিজ এলাকায় সড়কের পাশে তিন যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ সেখান থেকে লাশগুলো উদ্ধার করে। খবর পেয়ে নিহতের স্বজনেরা রূপগঞ্জ থানায় ছুটে আসেন এবং লাশ শনাক্ত করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, নিহতদের মাথা ও শরীরে গুলির চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, হত্যার পর লাশগুলো ফেলে যাওয়া হয়েছে। নিহত একজনের পকেট থেকে  ৬৫টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। পুলিশ এ ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চালাচ্ছে।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৪ সেপ্টেম্বর ২০১৮/হাসান উল রাকিব/শাহেদ/শাহনেওয়াজ

Walton Laptop
 
     
Marcel